মাদারীপুরে দুগ্রুপের সংর্ঘষে নিহত ১, আহত ১১

0
57
madaripur
মাদারীপুরের মানচিত্র- ফাইল ছবি

madaripur_SK001মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান মো. সালাম তালুকদার ও বর্তমান মেম্বর আবুল হোসেন বেপারীর মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে। এই সংঘর্ষে শাজাহান তালুকদার (৩৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১১ জন।

শনিবার সন্ধ্যায় এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের ঘটনার প্রতিবাদ করায় এই দুগ্রুপের মধ্যে  সংর্ঘষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, স্কুল ছাত্রী সুমাইয়া আক্তারের বাবার নাম আবু তাহের। সুমাইয়া প্রাইভেট পড়ার জন্য কলেজে আসলে রাজ্জাক খার বখাটে ছেলে ফয়সাল হোসেন ও জব্বার কাজীর ছেলে ইরাদ হোসেন তাকে বাজে কথা বলে।  এই ঘটনাটি সে তার ভাই নাইমকে জানায়। ভাই দুই বখাটেকে বকাবকি করলে বখাটেরা তাকে মারধর করে।

পরে এই ঘটনাকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যান সালাম তালুকদারের সঙ্গে বর্তমান ইউপি সদস্য আবুল বেপারির সংর্ঘষ বাধে। এ সময় দেশিয় অস্ত্র নিয়ে দফায় দফায় সংর্ঘষে সাবেক চেয়ারম্যান সালাম তালুকদারের ভাই শাজাহান তালুকদার (৩৬) গুরুতর আহত হয়। তাকে গুরুতর অবস্থায় রাতে ঢাকা নেওয়ার পথে মারা যায়।

এই ঘটনায় অন্তত ১১ জন আহত হয়েছে। আহত হলো- সবুজ বেপারী (১৮), জালাল বেপারী (৬০), চুন্নু বেপারী (৩৪), আবু আলম তালকদার (৪৩), আকতার হোসেন (৩২), দুদু মিয়া (৩০), খোকন বেপারী (৫৪), ধলু বেপারী (৩৫), রানা বেপারী (৪০)সহ প্রায় ১১জন। আহতদের মাদারীপুর সদর হাসপাতাল, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালকিনির ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জনান, শাজাহান তালুকদার নামের একজন খুন হয়েছেন। ঘটনার পর থেকে পুলিশ মোতায়েন করা হয়েছে। কিন্তু এখনো দুপক্ষের কেউ কোনো অভিযোগ দেয়নি বলে তিনি জানান।

কেএফ