চট্টগ্রামে স্বর্ণ দোকানের এক কর্মচারী নিখোঁজ

0
35
Cht_shop
ছবি: ফাইল ছবি

চট্টগ্রাম নগরীর হাজারী লেইন এলাকার মিয়া শপিং মার্কেটের এক স্বর্ণ দোকানের কর্মচারী বাপ্পা ধর (২৩) নিখোঁজ হয়েছেন। গত শুক্রবার থেকে তার কোনো খোঁজ না পাওয়ায় শনিবার নগরীর কোতয়ালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে পরিবার।

জিডি সূত্রে জানা যায়, হাজারী লেইনের মিঞা শপিং মার্কেটের দোতলায় প্রবীর ধরের স্বর্ণের কারখানায় কাজ করেন বাপ্পা ধর। পটিয়ার এক ব্যবসায়ীর কিছু অর্ডারের  চার ভরি অলংকার নিয়ে যাচ্ছেন বলে বাড়ীতে জানান। তারপর থেকে  তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

কোতয়ালী থানার এস আই মুহিবুর রহমান বলেন, আমরা তার খোঁজখবর নিচ্ছি। তার মোবাইল ট্রাকিংয়ের ব্যবস্থা করছি। বিষয়টি তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বাপ্পা ধর এর বাবা বাদল ধর অর্থসূচককে বলেন, দোকান থেকে বের হওয়ার পর সকাল ১১টার দিকে পটিয়ায় রওনা দিয়ে তার মাকে একবার ফোন করেছিল। তারপর থেকে আর কোন খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে নগরীর হাজারী লেইনে নিজ বাসার সামনে থেকে‌ র‌্যাবের বিরুদ্ধে মামলা করে আলোচিত ধনাঢ্য স্বর্ণ ব্যবসায়ী মৃদুল চৌধুরীকে র‌্যাব ও ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়।

এরপর গণমাধ্যমে এ ঘটনা নিয়ে তোলপাড় শুরু হলে ১৭ ফেব্রুয়ারি ভোরে মৃদুল চৌধুরীকে কুমিল্লা জেলার বুড়িচং থানার কংসনগর বাজারের পাশে ধানক্ষেতে ফেলে রেখে যায় অপহরণকারীরা।