নরসিংদীতে ছাত্রলীগ নেতা হত্যার বিচার দাবিতে প্রতিবাদ

0
32
Narsingdi
ছাত্রলীগ নেতা হত্যার বিচার দাবিতে প্রতিবাদ সভা
Narsingdi
ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদ সভা

নরসিংদী জেলা ছাত্রলীগের সাংগঠনিক-সম্পাদক শাহীন কাদের হত্যাকাণ্ডের বিচারের দাবিতে দোকানপাট বন্ধ রেখে প্রতিবাদসভা ও দোয়া মাহফিল করেছে শিবপুর উপজেলার পুটিয়া ত্রিমোহনী বাজারের ব্যবসায়ীরা।

শুক্রবার বিকেলে বাজার কমিটির সভাপতি মোতালিব মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, নরসিংদীতে একের পর এক খুনের ঘটনা ঘটলেও কোনো বিচার হচ্ছে না। এতে সন্ত্রাসীরা ও হত্যাকারীরা উৎসাহিত হচ্ছে। এর ফলে হত্যাকাণ্ডের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। অবিলম্বে শাহিন হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার নির্দেশ দেন স্থানীয় সাংসদ।

প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন, নিহতের মা শরীফা কাদের, ত্রিমোহনী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ-সম্পাদক আব্দুল বাছেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিপুন খান, সাধারণ-সম্পাদক হাফিজ সরকার প্রমুখ।

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫টার দিকে শিবপুর উপজেলার পুটিয়া বাজারের ত্রিমোহনী মোড়ে শাহীন কাদেরকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শাহীন সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের গাবতলী বনবিভাগ এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে। সে নরসিংদী সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর(মাস্টার্স) শেষ বর্ষের ছাত্র। স্থানীয় একটি শালিস বিচারকে কেন্দ্র করে তাকে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় ২০ ফেব্রুয়ারি নিহতের মা শরীফা কাদের বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১৫/২০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।