চলুন ঘুরতে যাই নরসিংদীর ড্রিম হলিডে পার্কে

0
446
Norsinghdi Dream Holyday Park

Norsinghdi Dream Holyday Parkনরসিংদীতে গড়ে উঠেছে আর্ন্তজাতিক মানের বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্ক। পাঁচদোনার চৈতাব এলাকায় এই ড্রীম হলিডে পার্ক অতি অল্পসময়ে দর্শনার্থীদের মিলনমেলার একমাত্র স্থান হিসেবে পরিচিতি লাভ করেছে। ফনিক্স গ্রুপ এ বিনোদন কেন্দ্রটি নির্মাণ করেছেন বলে জানা গেছে। গত ২৫ আগষ্ট আনুষ্ঠানিকভাবে এই পার্কের উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী রাজি উদ্দিন আহম্মেদ রাজু ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু।

রাজধানী ঢাকার পাশ্ববর্তী জেলা নরসিংদী। ২০০৭ সালে পাঁচদোনা চৈতাবতে প্রায় ৬০ বিঘা জমির উপর বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে তৈরির কাজ শুরু হয়। বিনোদন কেন্দ্রটিতে রয়েছে, বিভিন্ন ধরনের এগারটি রাইট। এদের মধ্যে ওয়াটার পার্ক, এয়ার বাই সাইকেল, ফাইটার বোট, সোয়ান বোট, হ্যাপী ক্যাসেল, ন্যাকেট ক্যাসেল, রর্কি হর্স, হ্যাপী স্লাইট ও গ্রাউন সীট উল্লেখযোগ্য।

রয়েছে দুটি পিকনিক কটেজ ও নান্দনিক পরিবেশে থাকার জন্য চারটি সুদৃশ্য কটেজ, সুইমিং পুল ও ওয়াটার পার্ক। দর্শনাথীদের খাবারের জন্য রয়েছে বিশাল রেষ্টুরেন্ট, মিনি চাইনিজ রেষ্টুরেন্ট ও কফি শপ। এছাড়া, ড্রিম হলিডে পার্কের সামনে রয়েছে ২’শ গাড়ি পার্কিয়ের সুব্যবস্থা।

ঢাকা-সিলেট মহাসড়কের পাশে চৈতাবতে বিনোদন কেন্দ্রটি নির্মিত হওয়ায় দেশের যেকোনো স্থান থেকেই বিনোদন কেন্দ্রটিতে আসতে পারবেন অতি সহজেই। ঢাকা-সিলেট মহাসড়ক ঘেঁষে চৈতাবতে ড্রিম হলিডের সুদৃশ্য প্রধান ফটক পেরিয়ে ভিতরে প্রবেশ করতেই চোখে পড়বে পরিপাটি বিনোদন কেন্দ্রটি।

অজিত সরকার