সরে দাঁড়ালেন ১৯দলের বিদ্রোহী পার্থী

0
26
Dinajpur_District

Dinajpur_Districtদিনাজপুর সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী দিনাজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মুকুর চৌধুরী নির্বাচন থেকে সরে দাঁড়ালেন।

গতকাল বুধবার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মুকুর চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস রিলিজে একথা জানানো হয়।

দিনাজপুর সদর উপজেলা নির্বাচনে ১৯দলীয় জোটের অন্যতম শরীক জামায়াতে ইসলামীর প্রার্থী মাওলানা মুজিবুর রহমান মোটরসাইকেল মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অপরদিকে বিএনপির পক্ষ থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মুকুর চৌধুরী ঘোড়া প্রতীকে ও বিএনপির আরেক নেতা মোকাররম হোসেন দোয়াত-কলম মার্কা নিয়ে নির্বাচনে প্রচারণা চালান। প্রচারণা শুরুর মাঝখানে গতকাল মুকুর চৌধুরীর নির্বাচন থেকে সরে দাঁড়ানো নিয়ে দিনাজপুর সদর উপজেলা নির্বাচন আরো জমে উঠেছে।

প্রেস রিলিজে জানানো হয় এই দেশ ও জাতির ক্রান্তি লগ্নে আমি মুকুর চৌধুরী, স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক হিসেবে ছাত্র রাজনীতি থেকে শুরু করে দীর্ঘ এই পথ পরিক্রমায় অতীতেও দলের একজন অনুগত কর্মী হিসেবে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশিত প্রতিটি কর্মসূচী বাস্তবায়নে একনিষ্ঠ থেকেছি এবং ভবিষ্যতেও থাকবো। সেই সঙ্গে দিনাজপুর সদর উপজেলাবাসীকে গণতন্ত্র, বাংলাদেশ জাতীয়তাবাদ মূল্যবোধের চেতনা রক্ষার্থে একজন পরীক্ষিত সৎ ও যোগ্য ব্যক্তিকে আপনাদের মূল্যবান রায় প্রদানের জন্য উদাত্ত আহবান জানাচ্ছি।

সাকি/