গেইনারে বস্ত্র খাতের তিন কোম্পানি

0
65
Tin company

Tin companyঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বুধবার টপটেন গেইনার তালিকায় বস্ত্র খাতের তিন কোম্পানি স্থান করে নিয়েছে। তালিকার শীর্ষে থাকা দেশ গার্মেন্টসের শেয়ার দর বেড়েছে ৮ টাকা ৬০ পয়সা বা ৯ দশমিক ৯২ শতাংশ।

এই খাতের অন্য দুইটি কোম্পানির মধ্যে দ্বিতীয় অবস্থানে আলহাজ টেক্সটাইল। এই কোম্পানির শেয়ার দর বেড়েছে ৯ টাকা ৯০ পয়সা বা ৭ দশমিক ৮৮ শতাংশ। আর ষষ্ঠ স্থানে থাকা মোজাফ্ফর হোসাইন স্পিনিং মিলস লিমিটেডের শেয়ার দর বেড়েছে ১ টাকা ৩০ পয়সা বা ৩ দশমিক ৭৬ শতাংশ।

এছাড়া ৩ টাকা ৩০ পয়সা বা ৮ দশমিক ২১ শতাংশ শেয়ার দর বেড়ে তালিকার তৃতীয় স্থানে রয়েছে স্ট্যান্ডার্ড সিরামিক।

তালিকার চতুর্থ স্থানে রয়েছে রেনউইক যজ্ঞেস্বর অ্যান্ড কোম্পানি (বিডি)। এই শেয়ারের দর বেড়েছে ১০ টাকা ১০ পয়সা বা ৪ দশমিক ৭৭ শতাংশ। পঞ্চম স্থানে থাকা ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের শেয়ার দর বেড়েছে ৬৫ টাকা ৩০ পয়সা বা ৬ দশমিক ২৫ শতাংশ।

আর রূপালি লাইফ ইন্স্যুরেন্সের শেয়ার দর ৪ টাকা ৪০ পয়সা বা ৪ দশমিক ০২ শতাংশ বেড়ে গেইনারের সপ্তম স্থানে রয়েছে। অষ্টম স্থানে রয়েছে এ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড। এই শেয়ারের দর বেড়েছে ১৯ টাকা ৯০ পয়সা বা ৩ দশমিক ৬০ শতাংশ।

নবম ও দশম স্থানে রয়েছে এ্যাপেক্স ট্যানারি এবং মিরাকল ইন্ডাস্ট্রিজ। এই দুই কোম্পানির শেয়ার দর বেড়েছে যথাক্রমে ৫ টাকা ৯০ পয়সা বা ৩ দশমিক ২৭ শতাংশ এবং ৮০ পয়সা বা ৩ দশমিক ৮৮ শতাংশ।

এমআরবি/