রাষ্ট্রপতির সিদ্ধান্ত মেনে নেবে আ.লীগ: ওবায়দুল

নিজস্ব প্রতিবেদক

0
68
Obaidul-kader
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি।

নতুন নির্বাচন কমিশনার নিয়োগে রাষ্ট্রপতির সিদ্ধান্ত আওয়ামী লীগ মেনে নেবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি সড়কের রানীগঞ্জ এলাকায় কুশিয়ারা নদীর ওপর সেতু নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা জানান।

Obaidul-kader
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, রাষ্ট্রপতি যা যথার্থ ও সঠিক মনে করবেন, সংবিধান অনুযায়ী যে সিদ্ধান্ত দেবেন, সেটি আমাদের বিরুদ্ধে গেলেও আওয়ামী লীগ তা মেনে নেবে।

এসময় আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, জনগণের সঙ্গে সম্পর্ক গড়ে তুলুন। জনবিচ্ছিন্ন নেতাদের পক্ষে আগামী নির্বাচনে দলের মনোনয়ন পাওয়া কঠিন হবে। যাদের মধ্যে খাই খাই ভাব আছে তার এখনই তা বন্ধ করতে হবে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, আন্দোলনে-নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা উন্নয়ন দেখে না। উন্নয়নের বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময়। তবে এসব সাফল্য বিএনপির চোখে পড়ে না।

এ সময় সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলার সংরক্ষিত নারী আসনের সাংসদ শামসুন্নাহার বেগম শাহানা, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক এনামুল কবির ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এসএম