ঝিনাইদহে সড়ক দুর্ঘটনা এড়াতে কর্মশালা

0
69
Jhenidah

Jhenidah মঙ্গলবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতাল কনফারেন্স রুমে সড়ক দুর্ঘটনা ও আহত প্রতিরোধে স্বাস্থ্য শিক্ষা প্রচারণা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ও সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য শিক্ষা অফিসের আয়োজনে ঢাকা শাহ আমানত এন্টারপ্রাইজ (এস.এ.ই) এর সহযোগিতায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুর রহমানের সভাপতিত্বে সড়ক দুর্ঘটনা ও আহত প্রতিরোধে করণীয় বিষয়ের উপর কর্মশালায় প্রধান অতিথি হিসেবে আলোচনা রাখেন সদর টিএইচএ ডাক্তার রাশেদা সুলতানা। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক সাজ্জাদ আহমেদ, শাহ আমানত এন্টারপ্রাইজ কো-ডিনেটর এসএম মিরাজুর রহমান, সদর হাসপাতালের এইচ.ই ইনারুল ইসলাম, মেডিকেল টেকনোলজিষ্ট মো. মমতাজুর রহমান। রক্ত স্বল্পতা এবং অপুষ্টি রোধে করণীয় বিষয়ের উপর সভায় গাড়ী চালক, হেলফার, সাংবাদিক, জনপ্রতিনিধি, সুশিল সমাজের প্রতিনিধি, রক্তদাতা সহ ৪০ জন ড্রাইভার উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক বিষয়ে সহযোগিতা করেন সিনিয়র স্বাস্থ্য শিক্ষা জুনিয়র কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুর রহমান ও সাপোর্টস্টাফ সুলতানুজ্জামান। বক্তাগণ সড়ক দুর্ঘটনা ও আহত প্রতিরোধে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন। সড়ক দুর্ঘটনা রোধে চালকদের আরও সতর্ক হওয়ার আহবান জানান।

সাকি/