সরকারি কর্মকর্তাদের ৫০ হাজার টাকা ছাড় দিচ্ছে স্বদেশ প্রপার্টিস

আবাসন মেলা-২০১৬

নিজস্ব প্রতিবেদক

0
77

আবাসন মেলায় প্লট বুকিং দিলে সরকারি কর্মকর্তা ও শিক্ষকদের ৫০ হাজার টাকা ছাড় দিচ্ছে স্বদেশ প্রপার্টিস। এছাড়া মেলা উপলক্ষে  রয়েছে ২০ শতাংশ মূল্যছাড়।

মেলা প্রাঙ্গণে কথা হয় কোম্পানিটির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) নাসরিন আক্তারের সঙ্গে। তিনি অর্থসূচককে জানান, স্বদেশ প্রপার্টিসের প্রতি কাঠা প্লটের দাম পড়বে ১৭ থেকে ৪২ লাখ টাকা পর্যন্ত।

shodehs_properties
আবাসন মেলায় স্বদেশ প্রপার্টিসের স্টল। ছবি সংগৃহীত

তিনি জানান, রাজধানীর এয়ারপোর্ট ও কুড়িল ফ্লাইওভার দিয়ে মাত্র ৩ কিলোমিটার দুরত্বে ৩০০ ফুট পূর্বাচল মহাসড়ক সংলগ্নে অবস্থিত স্বদেশ প্রপার্টিসের স্বর্ণালী আবাসন। প্রকল্পের পূর্বে রাজউক পূর্বাচল নিউ টাউন এবং দক্ষিণে বসুন্ধরা ও বারিধারা আবাসিক এলাকা ও যমুনা ফিউচার পার্ক রয়েছে।

এই প্রকল্পের নাগরিক সুবিধা সম্পর্কে তিনি জানান, প্রকল্পের অভ্যন্তরে রয়েছে ২০০, ৮০, ৬০, ৪০, ৩০ ও ২৫ ফুট প্রশস্ত সড়ক। বিদ্যুৎ ও সোলার সিস্টেম, পানি এবং স্যুয়ারেজ ব্যবস্থা রয়েছে। আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা ও পর্যাপ্ত প্রাকৃতিক বনায়নসহ নানা সুযোগ-সুবিধা রয়েছে।

এবারের মেলায় মোট ১৭৫টি স্টল রয়েছে। এর মধ্যে বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং আর্থিক প্রতিষ্ঠানের স্টল রয়েছে ৩০টি। এবার ২৪টি প্রতিষ্ঠান কো-স্পন্সর হিসেবে মেলায় অংশ নিচ্ছে।

মেলায় আগত দর্শনার্থীদের টিকেট সংগ্রহ করে প্রতিদিন একবার র‍্যাফেল ড্র করা হবে।

মেলার আয়োজক সংস্থা আবাসন ও রিয়েল এস্টেট ব্যবসায়ীদের সংগঠন রিহ্যাবের সভাপতি আলমগীর শামসুল আলামিন জানান, এবারের মেলার দর্শনার্থীদের জন্য সিঙ্গেল ও মাল্টিপল এন্ট্রির জন্য দুই ধরনের টিকেটের ব্যবস্থা করা হয়েছে। সিঙ্গেল এন্ট্রি টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। এ টিকেট দিয়ে একজন দর্শনার্থী মাত্র একবার মেলা প্রাঙ্গণে প্রবেশের সুযোগ পাচ্ছেন। আর ১০০ টাকার বিনিময়ে পাওয়া যাবে মাল্টিপল এন্ট্রি টিকেট; এটি ব্যবহার করে একজন দর্শনার্থী ৫ বার মেলা প্রাঙ্গণে প্রবেশ করতে পারবেন।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীরা মেলায় প্রবেশ করতে পারবেন।

অর্থসূচক/মেহেদী/এসএম