মেলায় ২০ লাখ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে হার্ব হোল্ডিংস

অর্থসূচক ডেস্ক

0
73
মেলা উপলক্ষ্যে ২০ লাখ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে হার্ব হোল্ডিংস। ছবি মেহেদী হাসান

আবাসন মেলায় বুকিং দিলেই ২০ লাখ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে হার্ব হোল্ডিংস লিমিটেড। কোম্পানিটি মেলায় ফ্ল্যাট প্রতি ৫০ লাখ টাকা করে ১০ টি ফ্ল্যাটের একটি প্যাকেজ নিয়ে এসেছে। মেলার বাইরে এসব ফ্ল্যাটের মূল্য পড়বে ৬০ থেকে ৭০ লাখ টাকা। আর মেলায় বুকিং দিলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি মোবাইল ফোনও দেওয়া হচ্ছে।

প্রতিষ্ঠানটির ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) মো. নাজমুল আলম অর্থসূচককে বলেন, মেলায় আমরা ১০ টি ফ্ল্যাটের একটি প্যাকেজ নিয়ে এসেছি। মেলায় প্রতিটি ফ্ল্যাটের দাম পড়বে ৫০ লাখ টাকা করে। ফ্ল্যাটগুলো রাজধানীর মহাখালী, কমলাপুর, মতিঝিল এবং মগবাজারে অবস্থিত।

এসব প্যাকেজ ছাড়াও ঢাকার গাজীপুরে ৬০৩ বর্গফুটের ফ্ল্যাট নির্মাণ করা হচ্ছে। যার মূল্য পড়বে ১২ লাখ টাকা। বুকিং মূল্য ৫০ হাজার টাকা ও মাসিক কিস্তি ৭ হাজার ৪৮৭ টাকা বলে জানান তিনি।

মেলা উপলক্ষ্যে ২০ লাখ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে হার্ব হোল্ডিংস। ছবি মেহেদী হাসান
মেলা উপলক্ষ্যে ২০ লাখ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে হার্ব হোল্ডিংস। ছবি মেহেদী হাসান

নাজমুল আলম বলেন, হার্ব হোল্ডিংসের ফ্ল্যাটগুলোতে ২৪ ঘন্টা নিশ্ছিদ্র নিরাপত্তা, ফ্রী ক্লাব মেম্বারশীপ, জিম, ব্যাডমিন্টন কোর্ট, সুইমিংপুল, লাইব্রেরি, গ্রোসারি সপ, লন্ড্রি, মেডিসিন কর্নার এবং রেস্তোঁরার সুবিধা রয়েছে। আরও রয়েছে ২৪ ঘন্টা হোম ডেলিভারী সার্ভিস।

এবারের মেলায় মোট ১৭৫টি স্টল থাকছে। এর মধ্যে বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং আর্থিক প্রতিষ্ঠানের স্টল থাকছে ৩০টি। ২৪টি প্রতিষ্ঠান কো-স্পন্সর হিসেবে মেলায় অংশ নিচ্ছে। মেলায় আগত দর্শনার্থীদের টিকেট সংগ্রহ করে প্রতিদিন একবার র‍্যাফেল ড্র করা হবে।

মেলার আয়োজক সংস্থা আবাসন ও রিয়েল এস্টেট ব্যবসায়ীদের সংগঠন রিহ্যাবের সভাপতি আলমগীর শামসুল আলামিন জানান, এবারের মেলার দর্শনার্থীদের জন্য সিঙ্গেল ও মাল্টিপল এন্ট্রির জন্য ২ ধরনের টিকেটের ব্যবস্থা করা হয়েছে। সিঙ্গেল এন্ট্রি টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। এ টিকেট দিয়ে একজন দর্শনার্থী মাত্র একবার মেলা প্রাঙ্গণে প্রবেশের সুযোগ পাচ্ছেন। আর ১০০ টাকার বিনিময়ে পাওয়া যাবে মাল্টিপল এন্ট্রি টিকেট; এটি ব্যবহার করে একজন দর্শনার্থী প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সর্বোচ্চ ৫ বার মেলা প্রাঙ্গণে প্রবেশ করতে পারবেন।

মেহেদী/কাঙাল মিঠুন