ভৈরবে সড়ক-মহাসড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল

Bhairab Micil

Bhairab Micil১৮দলীয় জোটের ডাকা তৃতীয় দফার টানা ৭২ ঘণ্টা অবরোধ কর্মসূচীর দ্বিতীয় দিন ভৈরবের বিভিন্ন সড়ক-মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে অবরোধ সমর্থনকারীরা। রোববার ঘোষিত তফসিল বাতিল, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে ১০ম জাতীয় সংসদ নির্বাচন ও দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবিতে এ বিক্ষোভ মিছিল করে তারা।

জানা যায়, আজ সকাল সাড়ে ৬টার দিকে অবরোধের সমর্থনে ও কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে শহরের বঙ্গবন্ধু স্মরণীতে বিক্ষোভ মিছিল করে ছাত্রদল। এ সময় সড়কে যান চলাচলে বাঁধা দেয় পিকেটাররা।

সকাল সাড়ে ৭টার দিকে পৌর মেয়র হাজী শাহীনের নেতৃত্বে বিএনপি, যুবদল ও ছাত্রদলের অপর একটি বিক্ষোভ মিছিল শহরের গাছতলাঘাট বাজার থেকে বের হয়ে ঢাকা-ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে ওঠতে চাইলে র‌্যাব-পুলিশ বাঁধা দিলে সেখানে তারা প্রতিবাদ সভা করে।

এদিকে সকাল সাড়ে ৮টার দিকে বিএনপির বহিষ্কৃত নেতা ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো: গিয়াস উদ্দিনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ভৈরবের শিবপুর এলাকা থেকে বের হয়ে শম্ভুপুর এলাকায় আসলে পুলিশী বাঁধায় সেখানে প্রতিবাদ সভা করে।

অন্যদিকে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা বিএনপির আহ্বায়ক মো: রফিকুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল আইস কোং মোড় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এএস