রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিলের দ্বি-বার্ষিক নির্বাচন ১২ এপ্রিল

0
33
rajshahi

rajshahiরাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিলের দ্বি-বাষিক নির্বাচন আগামি ১২ এপ্রিল অনুষ্ঠিত হবে। রোববার মহানগরীর শহীদ কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিলের দ্বি-বার্ষিক সাধারণ সভা নির্বাচনের এ তারিখ নির্ধারণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোসা. নূরুন্নাহার বেগম।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় ভারপ্রাপ্ত মেয়র বলেন, সাংবাদিকদের কল্যাণের লক্ষ্যে সবার ঐক্যমত্যের ভিত্তিতে রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের প্রত্যাশা ও ঐক্যের প্রতিষ্ঠান হিসেবে রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিল গঠিত হয়েছে। সূচনাকাল থেকেই এ প্রতিষ্ঠানটি সাংবাদিকদের কল্যাণে কাজ করার প্রচেষ্টা অব্যাহত রাখায় রাজশাহী সিটি কর্পোরেশন প্রতিষ্ঠানটিকে সহযোগিতা করে আসছে। মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলও এ ধারাবাহিকতা অব্যাহত রাখার  প্রতিশ্রুতি দিয়েছেন।

নুরুন্নাহার বলেন, দুঃখজনক হলেও মেয়র কারারুদ্ধ হওয়ার কারণে তার অনুপস্থিতে আমাকে দায়িত্ব পালন করতে হচ্ছে। আমি দায়িত্বে থাকাকালে সব সময় আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ।

সভায় মহাসচিবের প্রতিবেদন উপস্থাপন করেন রেজাউল করিম রাজু ও অর্থবিষয়ক প্রতিবেদন উপস্থাপন করেন পরিচালক অর্থ হাসান মিল্লাত। গঠনতন্ত্র সংশোধন সংক্রান্ত প্রতিবেদন উপস্থাপন করেন পরিচালক প্রশাসন সরদার আবদুর রহমান। সভায় আগামি ১২ এপ্রিল ২০১৪ কল্যাণ তহবিলের নির্বাচন অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়।

সাকি/