শেখ হাসিনা আপনি নিজ দলের জঙ্গিগুলোকে বহিষ্কার করুন: গয়েশ্বর

0
47
Gayeasor

Gayeasor শেখ হাসিনা আপনি নিজেকে রক্ষা করার জন্য নিজ দলের জঙ্গিগুলোকে বহিষ্কার করুন। যারা বলে বিএনপি আন্দোলনে নামলে হাত, পা কেটে দিবে এবং হরতাল দিলে ঘর থেকে তুলে হত্যা করবে এমন অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী সমবায় দল আয়োজিত “সমবায় দলের কারামুক্তি প্রাপ্তদের সংবর্ধনা ও উপজেলা নির্বাচনে অনিয়ম, কারচুপি” শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির এই নেতা শেখ হাসিনাকে উদ্দেশ্য করে আরও বলেন, আপনার বাবা যেমন দুর্নীতিবাজ, ব্যাংক ডাকাত, কম্বল চোরদের বাঁচাতে বাকশাল কায়েম করতে গিয়ে জনরোষের মুখে নিজের প্রাণ হারিয়েছেন, আপনিও আপনার দলের দুর্নীতিবাজ, শেয়ার বাজার লুটকারী এবং  পদ্মাসেতুর দুর্নীতিবাজদের বাঁচাতে দেশে অবৈধভাবে ক্ষমতায় বসে আছেন।

তিনি বলেন, দেশের জনগণের অধিকার ফিরিয়ে দিন, আমরা চাই না আপনার বাবার মতো অবস্থায় আপনিও পড়েন। আপনি ক্ষমতা ছেড়ে দিন জনগণ যদি আপনাকে চায় তাহলে আপনিই আবার প্রধানমন্ত্রী হবেন, আর তারা যদি না চায় আপনি সরে দাঁড়ান।

তিনি ভারতকে উদ্দেশ্য করে বলেন, আপনারা যদি সত্যিকার অর্থেই আমাদের দেশের জনগণকে ভালবেসে থাকেন তাহলে আমাদের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করবেন না। আপনারা স্বাধীনতার সময় যে উপকার করেছেন বাংলাদেশের মানুষ চিরদিন আপনাদের সম্মান করবে। তা না হলে এদেশের মানুষ আপনাদের ঘৃণা করলে সেটা হবে আপনাদের দোষ, এদেশের মানুষের নয়।

সদ্য কারামুক্তি প্রাপ্তরা হলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিন, সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম ইউসুফ নিজামী, যুগ্ন সম্পাদক মুসলেম উদ্দীন, শ্রম ও প্রকল্প বিষয়ক সম্পাদক মনিরুজ্জান, সহযোগী সংগঠন ঐক্য পরিষদের সভাপতি মেজর (অব) হানিফ, সহযোগী সংগঠন ঐক্য পরিষদের যুগ্ন সম্পাদক কে.এম. রফিকুল ইসলাম রিপন।

এ সময় অন্যান্যর মধ্য উপস্থিত ছিলেন, জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, জাতীয় সমবায় দলের সভানেত্রী নূর আফরোজ,জাতীয় সমবায় দলের সাধারণ-সম্পাদক তানভীর আহমেদ রবিন প্রমুখ।

এসএস/জেউ