৫ সেবা নিয়ে মেলায় গ্রীন ডেল্টা

নিজস্ব প্রতিবেদক

0
67
মেলায় নারী, শিক্ষার্থী ও প্রবাসীসহ অন্যন্যদের জন্য পাঁচটী সেবা নিয়ে এসেছে গ্রীন ডেল্টা।

শেয়ারবাজার সম্পর্কে জনসাধারণের মধ্যে সচেতনতা বাড়াতে কাকরাইলের ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স,বাংলাদেশে (আইডিইবি) আয়োজিত বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট এক্সপোর দ্বিতীয় দিন আজ। এক্সপোতে নিবেদিতা, বিজয়, জিডি প্রিভিলাইজ, প্রবাসী এবং রেগুলার নামক ৫ টি সেবা নিয়ে এসেছে গ্রীণ ডেল্টা সিকিউরিটিজ লিমিটেড।

নিবেদিতা নারীদের জন্য একটি বিশেষ সেবা। যেখানে ১৮ বছরের বেশি সকল নারীরা অ্যাকাউন্ট খুলতে পারবেন। এছাড়া শিক্ষার্থীদের জন্য রয়েছে বিজয়। যেখানে শিক্ষার্থীদের জন্য রয়েছে বিশেষ সুযোগ-সুবিধা। প্রবাসীদের জন্য রয়েছে প্রবাসী সেবা। অন্যান্য সেবাগ্রহীতাদের জন্য আরও রয়েছে জিডি প্রিভিলাইজড এবং রেগুলার।

মেলা প্রাঙ্গণে কথা হয় কোম্পানিটির জুনিয়র এক্সিকিউটিভ অফিসার লিয়াকত হোসাইনের সঙ্গে। তিনি অর্থসূচককে বলেন, মেলায় আমরা মূলত এই ৫ টি সেবাকেই প্রচার করছি। এবারের পুঁজিবাজার মেলায় আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। দর্শনার্থীরা আমাদের পণ্যগুলো সম্পর্কে ধারণা নিচ্ছেন।

মেলায় নারী, শিক্ষার্থী ও প্রবাসীসহ  অন্যন্যদের জন্য পাঁচটী সেবা নিয়ে এসেছে গ্রীন ডেল্টা।
মেলায় নারী, শিক্ষার্থী ও প্রবাসীসহ অন্যন্যদের জন্য পাঁচটি সেবা নিয়ে এসেছে গ্রীন ডেল্টা।

মেলা সম্পর্কে তিনি বলেন,এ ধরণের মেলা প্রতিবছর হওয়া উচিত। তাহলে সাধারন মানুষ অনেক কিছু জানতে পারবেন। পুজিবাজার সম্পর্কে যাদের ধারণা নেই তারা উপকৃত হবেন।

শেয়ারবাজারের নতুন ব্র্যান্ডিং আর সচেতনতা বাড়ানোর লক্ষ্যে পুঁজিবাজারের সব স্টেকহোল্ডারকে নিয়ে বর্ণাঢ্য এই মেলার আয়োজন করেছে দেশের প্রথম অনলাইন বিজনেস নিউজপোর্টাল অর্থসূচক ডটকম। দ্বিতীয়বারের মতো আয়োজিত ৩ দিনের এ মেলা আগামী শনিবার সকাল ১০ থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। এক্সপোতে প্রবেশের জন্য কোনো টিকেট লাগবে না। এছাড়া প্রবেশ কুপনের র‍্যাফেল ড্রতে মোটরসাইকেল,মোবাইলসহ মূল্যবান সব পুরস্কার জেতার সুযোগ রয়েছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ১টায় এই মেলার উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের সম্মানিত চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন। এক্সপোতে প্রতিদিনই থাকছে শেয়ারবাজার ও অর্থনীতি সম্পর্কিত গুরুত্বপূর্ণ সেমিনার ও কর্মশালা।

মেহেদী/মিঠুন