কুবিতে দ্বিতীয় আন্ত:বিভাগ ভলিবল প্রতিযোগিতা শুরু

0
72
cou

couরোববার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি ) দ্বিতীয় আন্ত:বিভাগ ভালিবল প্রতিযোগিতা শুরু হয়েছে।  খেলাটি উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আলী আশরাফ।

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উদ্যোগে শুরু হওয়া আন্ত:বিভাগ এই ভলিবল প্রতিযোগিতার উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আলী আশরাফ এবং বিশেষ অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কুন্ডু গোপী দাস।

ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক ও ছাত্র উপদেষ্টা ড. আহসান উল্লাহ’র সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  শিক্ষক সমিতির সাধারণ-সম্পাদক মেহেদী হাসান , প্রক্টর মো আইনুল হকসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার পাশাপাশি শরীরচর্চামূলক কর্মকান্ড একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই বিশ্ববিদ্যালয়ে শারীরিক শিক্ষা বিভাগের উদ্যোগে সৃজনশীল এ আয়োজন আর খেলাধূলা সংক্রান্ত যেকোনো বিষয়ে আমি সর্বাত্বক সহযোগিতা করবো।

উল্লেখ্য, দ্বিতীয় আন্ত:বিভাগ ভলিবল প্রতিযোগিতায় মোট ১৪টি বিভাগ অংশগ্রহণ করে। আর উক্ত খেলাটি ১১ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত চলবে। আজ উদ্বোধনী খেলায় ৪টি  বিভাগ অংশগ্রহণ করে।