রাজনীতিতে আসছেন আইটেম গার্ল রাখি সাওয়ান্ত

0
30

rakhiভক্তদের কাছে বার বার যেন বিতর্কিত মন্তব্য করে আলোচনার ঝড় তুলছেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। রাহুলকে বিয়ে করার ব্যাপারে মন্তব্য করার এখনও দুইদিন পার হয়নি। এরই মধ্যে তিনি জানিয়েছিলেন, এবার রাজনীতিতে যোগ দিচ্ছেন তিনি। খবর দ্য টাইমস অব ইন্ডিয়ার।

রাখি সাওয়ান্তের এক বিবৃতির বরাত দিয়ে রোববার ওই প্রতিবেদনে বলা হয়,  রাজনৈতিক ব্যাক্তিত্বদের মধ্যে তার পছন্দের তালিকায় রয়েছেন রাহুল – মোদী দুজনেই। তবে বলিউড সেক্স সিম্বল রাখি সাওয়ান্ত রাজনৈতিক দল হিসেবে পছন্দ করেন ভারতীয় হিন্দুত্ববাদী দল বিজেপিকে। সঙ্গতকারণেই দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান নরেন্দ্র মোদিকে। এছাড়া বিজেপি মনোনয়ন দিলে লোকসভা নির্বাচনেও তিনি লড়তে আগ্রহী বলে জানান তিনি।

রাজনৈতিক পর্যবেক্ষকেরা মনে করছেন, রাখি সাওয়ান্তের কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে বিয়ে করার আগ্রহ, বিজেপি নেতা নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে দেখা, আর জনতা দল (ইউনাইটেড) এর নেতা ও বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের কাজের প্রশংসার পেছনে রয়েছে রাখির প্রপাগান্ডা চমক।

এর আগে বিহারের ছাপড়ার হাজিপুরে একটি ভোজপুরি ছবির শ্যুটিংয়ে গিয়ে তিনি বলেন,  তাঁর মনের এক সুপ্ত বাসনা কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধীকে তিনি বিয়ে করতে চান। যদি অবশ্য তাতে সনিয়া পুত্রের কোনও আপত্তি না থাকে।

এস রহমান/