সংসার টেকাতে এবার এগিয়ে আসলেন হৃতিক-সুজানার বাবা

0
67

hrithik-roshan_suzanne-khanগত ডিসেম্বর মাসে ছাড়াছাড়ি হয়ে যায় বলিউড অভিনেতা হৃতিক-সুজানার বৈবাহিক জীবন । এর পর তাদের ১৭ বছরের পুরনো সম্পর্ক, ১৩ বছরের বিবাহিত জীবন স্বাভাবিক করার অনেক প্রচেষ্টাই ব্যর্থ হয়েছে। সম্প্রতি এ প্রচেষ্টায় নতুন মাত্রা দিলেন হৃতিক ও সুজানের বাবা ও শ্বশুর। শনিবার টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে তাদের সংসারকে নতুন করে তৈরি করতে একসঙ্গে দেখা করেছেন তারা।

ওই প্রতিবেদনে বলা হয়, ডিসেম্বর মাসে হৃতিক-সুজানে আলাদা হয়ে যান। গত দুই মাস ধরে তারা পৃথক বাড়িতে বসবাস করছেন। হৃতিক জুহুতে তার বাবার বাড়িতে বাস করলেও সুজান বাস করছেন ভের্সোভাতে একটি অ্যাপার্টমেন্টে। এবার হৃতিকের বাবা রাকেশ রোশন ও সুজানের বাবা সঞ্জয় খান সুজানের সঙ্গে দেখা করেছেন। নিজের মেয়ে ও ছেলের সংসারের অচলাবস্থা কাটানোর জন্যই তারা এ উদ্যোগ নিয়েছেন বলে  জানানো হয়েছে ওই প্রতিবেদনে ।

উল্লেখ্য, ছোটবেলা থেকেই গভীর বন্ধুত্ব দুজনের। সেই সম্পর্কই গড়ায় কৈশোরের প্রেমে। তেরো বছর আগে বলিউডে এসেই সুজানেকে বিয়ে করেন হৃতিক। এক দশকের বেশি দীর্ঘ বিবাহিত জীবনে হৃতিক-সুজানে ছিলেন লভবার্ডস। কিন্তু ডিসেম্বরেই চিড় ধরে তাদের  ২০০০ সালের গাটছড়ায়। ভালবাসার ফলাফল হিসেবে রেহান (৭) ও রিধান (৫) নামে তাদের দুই সন্তান রয়েছে।

এস রহমান/