ঝিনাইদহে ২ পুলিশ কর্মকর্তার ওপর ডাকাতদলের হামলা

0
48
jhinaidoho
ঝিনাইদহ ম্যাপ

jhinaidohoঝিনাইদহে সদর থানার দুই পুলিশের কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছে একটি দাকাতদল।

বৃহস্পতিবার রাত ১০ টার দিকে কোটচাঁদপুর উপজেলার বারমেসে ব্রিজের কাছে এই ঘটনাটি ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে মহেশপুর থানা থেকে নির্বাচনী দায়িত্ব শেষে কর্মস্থল ঝিনাইদহ থানায় ফিরছিলেন উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান ও ট্রাফিক পুলিশের শিক্ষানবিশ এসআই ইকবাল হোসেন। পথে ডাকাতের একটি দল তাদের ওপর হামলা চালায় এবং পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাদের প্রথমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

তবে পুলিশের ওপর ডাকাতদলের হামলার কথাটি অস্বীকার করেছে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান। তিনি জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন শেষে ইকবাল হোসেন ও মিজানুর রহমান ঝিনাইদহে ফিরছিলেন। তারা কালীগঞ্জ জীবননগর সড়কের বারমেসে ব্রিজের কাছে পৌঁছালে সেখানে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হয়।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ইয়াকুব আলী মোড়ল জানান, আহত দুই পুলিশ কর্মকর্তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে লাঠি দ্বারা আঘাতের চিহ্ন রয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের যশোর সিএমএইচে ভর্তি করা হয়েছে।

এদিকে আহত পুলিশ কর্মকর্তাদের উদ্ধারকারীরা জানান, ডাকাতদলের ব্যারিকেড ভাঙতে গিয়ে দুই পুলিশ কর্মকর্তা রাস্তার ওপর আছড়ে পড়েন।

কেএফ