নিপ্পনের কাছে বিক্রি হচ্ছে হুলু

0
95

hulu_plusজাপানে তাদের ব্যবসায়িক প্রতিষ্ঠানকে নিপ্পন টেলিভিশন নেটওয়ার্কের( নিপ্পন টিভি) কাছে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে অনলাইনে ভিডিও স্ট্রিমিং সেবা প্রতিষ্ঠান হুলু। সম্প্রতি এ নিয়ে কোম্পানি দুইটি একটি চুক্তিও সম্পন্ন করেছে। আগামি কয়েকমাসের মধ্যে এই চুক্তি চুড়ান্ত করা হবে বলে জানিয়েছে উভয় প্রতিষ্ঠান।

হুলো বলছে, বিশ্বজুড়েই তাদের ব্যবসা প্রচলিত রয়েছে। জাপানে তাদের সেবা বিক্রি করে সেই অর্থ যুক্তরাষ্টে ব্যয় করার লক্ষ্যে এই সিদ্ধান্ত নিয়েছে তারা।

প্রতিষ্ঠানটির এক মুখপাত্র মেরেডিথ কেনডিলের বরাত দিয়ে পিসিওয়াল্ডের এক প্রতিবেদনে জানানো হয়েছে, জাপানে যখন কোম্পানিটির ব্যবসা তরতর করে বেগে বেড়ে ওঠতে শুরু করে তখনই  নিপ্পনের কাছে বিক্রির সিদ্ধান্ত নেয় প্রতিষ্ঠানটি। তবে কোম্পানিটি মনে করছে এতে তাদের হতাশ হবার কোনো জায়গা  নেই। কারণ নিপ্পন জাপানের সবচেয়ে বড় একটি সম্প্রচার মাধ্যম।

মেরেডিথ কেনডিল বলেন, ‘আমরা সবসময় তাদের সাথে থাকতে চাই। এছাড়া ভবিষ্যতে নিপ্পনের সাথে কাজ করে  হুলুর কাজকে আরও এগিয়ে নিতে চাই। আর এ জন্য এর আইটেমগুলোতে হলিউড সিনেমাসহ অন্যান্য আইটেম সংযোজন করতে চাই বলে জানান তিনি।

উল্লেখ্য, ২০১১ সালে জাপানে প্রথম যাত্রা শুরু করে হুলু।প্রতিষ্ঠানটি  টিভি শোসহ ফিল্ম ও অন্যান্য আইটেম দিয়ে থাকে ।

এস রহমান/