স্মার্টফোনে সরাসরি দেখা যাবে অস্কার-২০১৪

0
66

Nate D. Sanders Auctions Collection Of Academy Award Oscar Statuettes Set To Be Auctionedট্যাবলেট কিংবা স্মার্টফোনে অনলাইনের মাধ্যমে এই প্রথম  সরাসরি অস্কার পুরুষ্কার দেখার সুযোগ করে দিয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক চ্যানেল ফক্স সুপার বওল। চ্যানেলটির পক্ষ থেকে বলা হয়েছে, আপনি চাইলে বিশ্বের অস্কার ফেব্রুয়ারি, ২০১৪ অনুষ্ঠানটি ঘরে বসেই দেখতে পাবেন। আর এ জন্য বেশি দূর যেতে হবে না। হাতের কাছে শুধু একটি ট্যাবলেট কিংবা স্মার্টফোন থাকলেই এই সুযোগ  মিলবে।

শুক্রবার টাইম ইন্টারটেইনমেন্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, অনেক আগ থেকেই অনুষ্ঠানটি সরাসরি প্রচার করে চ্যানেল ফক্স। তবে অনুষ্ঠান প্রচারে এবার একটু ভিন্ন মাত্রা যোগ করছে তারা। অার এর ফলেই এ বছরের ফ্রেব্রুয়ারি, ২০১৪ অস্কার পুরুষ্কার অনুষ্ঠানটি স্মার্টফোন কিংবা ট্যাবলেটে দেখার সুযোগ পাচ্ছেন দর্শকরা।

ইউএসএ টু’ডের বরাত দিয়ে ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে,  ওয়াচ এবিসি চ্যানেলও একাডেমি পুরুষ্কার অনুষ্ঠানটি কমকাস্ট, ক্যাবল টেলিভিশন, কক্স কমিউনিকেশন, চার্টার কমিউনিকেশনের মাধ্যমে প্রচার করবে। এছাড়া অনুষ্ঠানটি প্রচারিত হবে মিডকনটিনেন্ট কমিউনিকেশন, ভেরিজন জি-আইওএস, গুলগ ফাইবার অথবা এটিএন্ডটি ইউ-ভাসের মাধ্যমেও দেখা যাবে। আগামি ২ মার্চ স্থানীয় সময় রাত সাড়ে ৮ টায়  অনুষ্ঠানটি প্রচার শুরু করবে এবিসি।

উল্লেখ্য, ফক্স সুপার বওল  যুক্তরাষ্ট্রের খেলামোদিদের জন্য অত্যন্ত  জনপ্রিয় একটি চ্যানেল যা সরাসরি সম্প্রচার করে থাকে।