সিদ্ধার্থের ছবিতে বিপাশা

0
59

Bipasha Basuকরণ জোহরকে ছেড়ে এবার  নতুন ছবির প্রযোজনা করার ঘোষণা দিলেন সিদ্ধার্থ মালহৌত্র। তিনি বলেন, পার্থো মিত্রের পরিনচালনায় তার নতুন ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন বিপাশা বসু। তবে  নতুন ছবির ব্যাপারে মিডিয়াকে এখনও বিস্তারিত কিছু বলেননি তিনি। তিনি জানান, আগামি কয়েক সপ্তাহের মধ্যেই নতুন ছবির ব্যাপারে বিস্তারিত ঘোষণা করবেন।

শুক্রবার দ্য টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ১৯৯৮ সালে হলিউডে মুক্তি পাওয়া ক্রিস কলম্বাসের ‘স্টেপ মম’ ছবিটির কাহিনী বলিউডের প্রেক্ষাপটে ‘উই আর ফ্যামিলি’ নির্মাণ করেন করন জোহর। ছবিটি নির্মাণে হলিউডের স্টুডিও কলম্বিয়া পিকচার্স ও ভারতের ইউটিভি একসঙ্গে কাজ করেছে। ছবিটি পরিচালনার দায়িত্ব পালন করেন করনেরই সহকারী সিদ্ধার্থ মালহোত্রা। ২০১০ সালে এটি মুক্তি পায়।  ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেন কারিনা কাপুর ও অর্জুন রামপাল।

এর দীর্ঘ চার বছর পর এবার  করনকে ছেড়ে নতুন পরিচালকের সাথে ছবি করার সিদ্ধান্ত জানান সিদ্ধার্থ। তবে তার নতুন ছবিতে কারিনা কাপুর থাকছেন না বলেন জানান তিনি। তিনি বলেন, বলিউড অভিনেত্রী বিপাশা বসু তার নতুন ছবিতে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। সেই হিসেবে নতুন ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন বিপাসা বসু।

প্রসঙ্গত, পার্থো এর আগে ঘর এক মন্দির ও সংসার নামে টিভি শো পরিচালনা করেছেন।

উল্লেখ্য, বিপাশা চলচ্চিত্রে তার প্রথম ছবি হিসেবে আব্বাস মুসতানের পরিচালনায় ২০০১ সালের আজনবি ছবিতে অভিনয় করেন। অক্ষয় কুমার, ববি দেউল ও কারিনা কাপুরের মতো নামি-দামী তারকারা এ ছবিতে ছিলেন। ছবিতে তিনি একজন বিবাহিতা মহিলার চরিত্রে অভিনয় করেন যিনি তার স্বামীর বিবাহিত বন্ধুর সাথেও প্রেমে জড়িয়ে পড়েন। ঘটনাক্রমে ছবিটিতে তার স্বতঃস্ফূর্ত অভিনয়ে কারণে ফিল্মফেয়ারের সেরা নবীণ মহিলা অভিনেত্রীর পুরস্কার লাভ করেন।

২০০২ সালে বিপাশা তেলেগু ভাষায় নির্মিত ছবি টক্করী দোঙ্গা এবং বিক্রম ভাটের পরিচালনায় আদি-ভৌতিক রাজ ছবিতে অভিনয় করেন। ঐ বছরে সবচেয়ে ব্যবসা সফল ছবির মর্যাদা পায় রাজ। ছবিতে অসামান্য অভিনয়শৈলীর জন্য তিনি প্রথমবারের মতো ফিল্মফেয়ার সেরা অভিনেত্রীর পুরস্কারের জন্য মনোনীত হন।

এস রহমান/