খালেদার দাফন বাংলার মাটিতে হবে না: শাজাহান খান

shahjahan khan

shahjahan khaবিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার মৃত্যুর পর মানুষ এদেশের মাটিতে তার দাফন করতে দেবে না বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী শাজাহান খান।

শনিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে জাতীয় রিকশা ভ্যান শ্রমিক লীগ আয়োজিত ‘অবরোধের নামে বাসে অগ্নিসংযোগ করে নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে’ এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার ৭১’র মত অবরোধের নামে বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করছে। এই হত্যাকান্ডের মূল আসামি তিনি নিজেই। এদেশের মানুষ তাকে কখনও ক্ষমা করবে না।

তিনি বলেন, সরকার নাকি গণহত্যা চালাচ্ছে বলে খালেদা জিয়া অভিযোগ করেছেন। তিনি তো গণহত্যার মানেই জানেন না।

তিনি অভিযোগ করে বলেন, এদেশে ধর্মের নামে মিথ্যাচারের রাজনীতি করে জামায়াত-শিবির। আর তাদের দোসর হয়েছেন খালেদা জিয়া। এ সময় তিনি বিরোধী দলীয় নেত্রী যদি এই হত্যাকান্ড বন্ধ না করেন তাহলে শ্রমজীবী মানুষকে নিয়ে তার বাড়ি ঘেরাও করে রাজনীতি চিরতরে বন্ধ করে দেয়া হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন ।

শাজাহান খান বলেন, দেশ এখন দুটি ধারায় বিভক্ত হয়ে পড়েছে। একটি শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি। আর অন্যটি খালেদার জিয়ার নেতৃত্বে মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি।

জাতীয় রিকশা ভ্যান শ্রমিক লীগ সভাপতি মো. আজাহার আলীর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ-সম্পাদক ইনসুর আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো.রোজউল করিম, জাতীয় শ্রমিক লীগের সমাজ কল্যাণ সম্পাদক আলাউদ্দিন মিয়া, আওয়ামী ওলামা লীগের সভাপতি মাওলানা ইলিয়াস বিন হেলালী প্রমুখ।

এমআইকে/এএস