স্ন্যাপডিলে ১৩ কোটি ডলার বিনিয়োগ করবে ইবে

0
39

A sign outside eBay headquarters in San Joseজনপ্রিয় অনলাইন শপিং সাইট স্ন্যাপডিলে ১৩ কোটি ডলার বিনিয়োগ করবে  আরেকটি শপিং সংস্থা ইবে। ইবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর জে লি  বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার দ্য টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে তিনি জানান, ভারতে ইবের ক্রমবর্ধমান বিক্রির জন্য অনলাইন সাইট-এর প্রভূত ভূমিকা রয়েছে। তাই এই বিক্রিকে আরও বৃদ্ধি করতে এবং ইবের জনপ্রিয়তাকে আরও বাড়াতেই ইবে কর্মকর্তারা এই উদ্যোগ নিয়েছেন বলে জানালেন মিস্টার জে লি।

প্রতিবেদনে বলা হয়, স্টাইলিস্ট জামা, জুতো, ব্যাগ থেকে শুরু করে ঘর সাজানোর জিনিস, রান্নাঘরের জিনিস, আসবাবপত্র সবই মেলে এই সব সাইটগুলো তে। আবার দামের হেরফের, ডিসকাউন্ট ফেসিলিটি এসব নিয়ে অনলাইন শপিং সাইটগুলিতে নিজেদের মধ্যে চলে জোর প্রতিযোগীতা।  এরকমই একটি জনপ্রিয় অনলাইন শপিং সাইট হল স্ন্যাপডিল। এই সাইটির জনপ্রিয়তার কথা মাথায় রেখে ইবে নামক শপিং সংস্থা ১৩ কোটি ডলার বিনিয়োগ করছে স্ন্যাপডিলে।

প্রসঙ্গত, বিশ্ব জুড়ে রয়েছে ইবের অনলাইন সেবা। সাইটটি ২০১৪ সাল থেকে তাদের পণ্য দ্রুত সরবরাহ করবে বলে ঘোষণা দেয়। একবছর ধরে নিউ ইয়র্ক ও স্যান ফ্রান্সিসকোতে এ সেবা দিচ্ছে ইবে। এতে অর্ডার দেওয়ার একদিনের মধ্যেই ক্রেতাকে পণ্য সরবরাহ করছে প্রতিষ্ঠানটি।

এস রহমান/