নওগাঁর পাঁচ উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন

0
49
Naogaon

Naogaonদ্বিতীয় পর্যায়ের উপজেলা পরিষদ নির্বাচনে নওগাঁ সদরসহ ৬টি উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে উৎসবমুখর পরিবেশে বিকেল ৪টা পর্যন্ত ভোটাররা ভোট কেন্দ্রে এসে ভোটধিকার  প্রয়োগ করেছেন।

এলাকার বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, আজ সকালের দিকে নারী ভোটারের উপস্থিতি ছিল বেশি। তবে বেলা বাড়ার সাথে সাথেই কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। ভোটারদের দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করতে দেখা গেছে।

জেলায় ৬টি উপজেলায় ৩টি পদে ৬২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নওগাঁ সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন। আত্রাই উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন। বদলগাছী উপজেলায় চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন। পত্নীতলা উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন। সাপাহার উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন। নিয়ামতপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন,  ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বন্দিতা করছেন। প্রতিটি কেন্দ্রে পুলিশ র‌্যাবের পাশাপাশি বিজিবি ও সেনাবাহিনীর টহল অব্যাহত ছিল।

জেলা রিটানিং অফিসার নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর আলম বলেন, জেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ৬টি উপজেলায় ৫০ থেকে ৬০ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।