মুন্সীগঞ্জে ভোটকেন্দ্রে হামলা

0
68
Munshiganj

Munshiganjচতুর্থ উপজেলা নির্বাচনের দ্বিতীয় দফায় ভোটের শুরুতে আজ সকাল ১০টায় মুন্সীগঞ্জ সদর থানাধীন পন্ঞ্চসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক, জেলা কৃষকলীগের প্রচার সম্পাদক, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি, সহ-সভাপতি ও ছাত্রলীগ নেতারা তাদের লোকজন নিয়ে প্রথমে ২নং ওয়ার্ডে অবস্থিত ৪নং ভোটকেন্দ্রে হামলা চালিয়ে বিএনপি সমর্থিত প্রার্থী মোশাররফ হোসেন পুস্তি মনোনীত এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেয়।

পরিস্থিতি পর্যবেক্ষণ করতে মুহুর্তেই ঘটনাস্হলে আসেন স্হানীয় সাবেক সংসদ সদস্য ও মুন্সীগন্ঞ্জ জেলা বিএনপির সভাপতি জনাব আব্দুল হাই ও মুন্সীগন্ঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি ও কয়েকজন মিডিয়াকর্মী ।

এ সময় আব্দুল হাই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারের সাথে কথা বলেন এবং হামলাকারীদের ভোটকেন্দ্র থেকে বের করে দিতে অনুরোধ করেন ।

একপর্যায়ে হামলাকারীরা ক্ষুদ্ধ হয়ে বিএনপি সমর্থকদের ওপর হামলা চালায় এবং আব্দুল হাইয়ের গাড়ি ভাঙচুর করে তাকে ধাওয়া দেন। এরপরেই তারা উত্তেজিত হয়ে বিএনপি সমর্থকদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন ।

এ সময় হামলায় আহতরা হলেন- মুন্সীগন্ঞ্জ জেলা বিএনপির সভাপতি জনাব আব্দুল হাই, পন্ঞ্চসার ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি, ২নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি, সাধারণ- সম্পাদক  ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি, সুজন, মন্ঞ্জিল এবং যুবদল নেতা শওকত ঢালী ও বিএনপি নেতা তাজেল ।