অনলাইনে পণ্য বিক্রি করবে ডিজনি

0
45

disneyডিজনি মুভি এনিহয়্যার নামে অনলাইন সেবা  চালু করেছে করেছে  দ্য ওয়াল্ট ডিজনি কোম্পানি। কোম্পানিটি জানিয়েছে, এখন থেকে যে কোনো ক্রেতা  এই অনলাইন ব্যবস্থায় নিজেদের একাউন্ট খুলে ডিজনি পণ্য কিনতে পারবেন। আর এজন্য ওই ক্রেতার থাকতে হবে একটি আইওএসবিশিষ্ট স্মার্টফোন কিংবা কম্পিউটার।

বুধবার ডিজনির বরাত দিয়ে  দ্য  স্ট্রিমিং মিডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, এই অনলাইন সেবায় রয়েছে ৪’শ-এর বেশি আইটেম। রয়েছে জনপ্রিয়তা পাওয়া সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ফ্রজেন, স্নো হোয়াইট এবং  সেভেন ডিওয়ার্ফ মুভি । এছাড়া রয়েছে পিক্সার ও মার্ভেলের মতো উল্লেখযোগ্য মুভি।

কোম্পানিটি জানিয়েছে, যারা এই সেবার আওতাভুক্ত হবেন, তারা এই প্রতিষ্ঠান থেকে ইনক্রিডিবলস নামের মুভিটি ফ্রি কপি ডাউনলোড করে নিতে পারবেন। তবে এই সুবিধায় টাচস্টোন ও মিরাম্যাক্স মুভির কোনো টাইটেল নেই বলে জানিয়েছে কোম্পানিটি।

উল্লেখ্য, দ্য ওয়াল্ট ডিজনি কোম্পানি মূলত ডিজনি হিসেবে সুপরিচিত।  যুক্তরাষ্ট্র ভিত্তিক বহুজাতিক গণমাধ্যম সংস্থা।  এটি প্রথমে ডিজনি ব্রাদার্স কার্টুন স্টুডিও নামে অক্টোবর ১৬,১৯২৩-এ ওয়াল্ট এবং রোয় ডিজনির হাত ধরে গড়ে ওঠে। বর্তমানে হলিউডের অন্যতম বিখ্যাত চলচ্চিত্র নির্মাণ প্রতিষ্ঠান। সংস্থাটি প্রথমে মিকি মাউস নামের জনপ্রিয় কার্টুন চরিত্রের সৃষ্টি করে।

এস রহমান/