বাংলাদেশে জঙ্গিরা প্রশ্রয় না পাওয়াতে হতাশ বিএনপি : মেনন

0
51

রাশেদ-খান-মেননবাংলাদেশে জঙ্গিরা প্রশ্রয় না পাওয়ার কারণে বিএনপি হতাশ বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন(ইনসাফ)এর প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রাশেদ খান বলেন, ‘বাংলাদেশে জঙ্গিবাদের উত্থান হয়েছে বিএনপির আমলে। এদেশে জঙ্গীরা আশ্রয়-প্রশ্রয় পেয়ে আধিপত্য বিস্তার করুক এটাই বিএনপি চেয়েছে। কিন্তু সর্বশেষ ত্রিশালের নেক্কার জনক ঘটনার পর তাদের গ্রেপ্তার করায় বিএনপির মধ্যে এখন হতাশ দেখা যাচ্ছে।’

এদেশে জঙ্গিদের কোনো স্থান হবে না উল্লেখ করে তিনি বলেন, ‘জঙ্গি দমনে আমরা পূর্বে অনেক সংকটকাল অতিক্রম করে এসেছি। জঙ্গিদের বিরুদ্ধে কঠোর হওয়ায় পূর্বে অনেকে আমাদের অনেক সমালোচনা করেছে। কিন্তু জঙ্গিদের কোনো প্রশ্রয় দেইন।’

বিশেষ অতিথির বক্তব্যে হাজি সেলিম বলেন, শেখ হাসিনা সব সময় গরিবদের পক্ষে কাজ করে। আমরাও সব সময় গরিবের পাশে আছি।

তিনি বলেন, নির্মাণ শ্রমিকরা ঝুঁকি নিয়ে কাজ করেন। কারণ এটা ছাড়া তারা অন্য কোনো কাজ শেখেনি। আর নির্মাণের জন্য উঁচু উঁচু বিল্ডিংয়ে কাজ করার অন্য কোনো উপায় নাই।

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (ইনসাফ) এর সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য নাজমুল হক প্রধান, হুমায়ুন আহম্মেদ মিঝি প্রমুখ।

জেইউ/কেএফ