রংপুরে ৩টি আসনে বিজয়ের পথে প্রধানমন্ত্রীসহ আ.লীগের তিন প্রার্থী

rangpur Mononayon

rangpur Mononayonনির্বাচন থেকে এরশাদের সরে দাড়ানোর ঘোষণা এবং প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ার নির্দেশ দেওয়ায় রংপুরের ৬টি আসনের মধ্যে ৩টি আসনে বিনাপ্রতিদ্বন্দিতায় বিজয়ের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের তিন প্রার্থী।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রংপুর-৩ আসনে জাতীয় পার্টি প্রার্থী দলীয় চেয়ারম্যান এইচ এম এরশাদ, রংপুর-২ আসনে আসাদুজ্জামান চৌধুরী সাবলু, রংপুর-১ আসনে জাপা প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা, রংপুর-৪ আসনে প্রেসিডিয়াম সদস্য করিম উদ্দিন ভরসা এবং রংপুর-৬ আসনে উপজেলা সভাপতি নুর আলম যাদু মিয়া প্রার্থিতা প্রত্যাহারের আবেদন করেছেন।

বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ফরিদ আহাম্মদ জানান, প্রার্থিতা প্রত্যাহারের বিষয়টি আগে নির্বাচন কমিশনে জানানো হবে। তারপর সেটি প্রকাশ করা হবে।

এদিকে রংপুরের ছয়টি আসনে ১৯ জন প্রার্থী মনোনয়নপত্র  দাখিল করেছিলেন। জাতীয় পার্টির প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহারের আবেদন গ্রহণ করা হলে রংপুর ছয় আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, চার আসনে বর্তমান এমপি টিপু মুনসি, দুই আসনে আহসানল হক চৌধুরী ডিউক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।