গ্রামীণফোনের অ্যাম্বাস্যাডর হলেন তামিম, মুশফিক ও নাসির

0
62

tamim_mushfiq_nasirগ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হিসেবে এবার চুক্তিবদ্ধ হলেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের তিন তারকা মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও নাসির হোসেন। এ চুক্তির মধ্য দিয়ে তারা মূলত গ্রামীনফোনের ইন্টারনেট ফর অল এই উদ্যোগের প্রচারণা চালাবেন।

সোমবার বিকেলে রাজধানীর এক হোটেলে গ্রামীণফোনের পক্ষ থেকে তাদের সাথে দু’বছর মেয়াদী এ চুক্তির ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে গ্রামীন ফোন কর্মকর্তাদের সাথে মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও নাসির হোসেন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মুশফিক বলেন, ‘গ্রামীণফোনের এ উদ্যোগের সঙ্গে নিজেদের সম্পৃক্ত করতে পেরে খুব ভালো লাগছে। কারন আমাদের মাধ্যমে একটু হলেও ইন্টারনেট সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছাবে’।

তারকা ওপেনার তামিম ইকবাল বলেন, ‘ শিক্ষার জন্য ইন্টারনেটের কোন বিকল্প হয় না। আর এই ইন্টারনেট সেবা নিশ্চিত করে মানুষের শিক্ষায় সহযোগিতা করতে পারলে বেশ ভালো লাগবে।’ এদিকে পারিবারিক কারণে এ অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি আরেক ক্রিকেটার নাসির হোসেন।

গ্রামীণফোনের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন বলেন, আমাদের বিশ্বাস ক্রিকেটের মত মোবাইল ইন্টারনেটও ব্যক্তি এবং সমাজের জন্য নতুন নতুন সুযোগ তৈরি করবে। আর এর মধ্য দিয়ে আমাদের অর্থনীতি এগিয়ে যাবে, এগিয়ে যাবে দেশ।

এইউ নয়ন