শাহ্জালাল ইসলামী ব্যাংক ও জেআরএফ’র মধ্যে চুক্তি

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও জাপান ভিত্তিক রেমিট্যান্স কোম্পানী জাপান রেমিট ফাইন্যান্স কোং লি. (জেআরএফ) এর মধ্যে সম্প্রতি শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট প্রধান কার্যালয়ে রেমিট্যান্স বিষয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ এবং জাপান রেমিট ফাইন্যান্স কোং লি. (জেআরএফ)’র প্রেসিডেন্ট ও সিইও মোঃ সারওয়ার হোসেন তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

জাপান রেমিট ফাইন্যান্স (জেআরএফ) হল রেমিট্যান্স এবং ব্যবসার জন্য ক্রস-বর্ডার পেমেন্টের একটি নেতৃস্থানীয় প্রতিষ্ঠান, যা ২ লক্ষাধিক গ্রাহককে অনলাইনে সারা বিশ্বের ৮০ টি দেশে এজেন্ট নেটওয়ার্কের মাধ্যমে এই রেমিট্যান্স সেবা প্রদান করে আসছে। বাংলাদেশে তাদের প্রিয়জনকে নিরাপদে এবং সহজে টাকা পাঠাতে জাপান রেমিট ফাইন্যান্স (জেআরএফ) হল বাংলাদেশি প্রবাসীদের সবচেয়ে বিশ্বস্ত ও পছন্দের। উক্ত চুক্তির আওতায় বাংলাদেশি প্রবাসীরা এখন থেকে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং জাপান রেমিট ফাইন্যান্স কোং লি. (জেআরএফ)’র মাধ্যমে রেমিট্যান্স বাংলাদেশে তাদের প্রিয়জনদের কাছে নিরাপদে এবং দ্রুত সময়ে অর্থ পাঠাতে পারবে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার (সিওও) এম. আখতার হোসেন, ট্রেজারী প্রধান জাহাঙ্গীর জাবেদ এবং ব্যাংকের আন্তর্জাতিক বিভাগের প্রধান মোহাম্মদ আব্দুল মজিদ-সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.