ঝিনাইদহে পুনর্নির্বাচনের দাবি বিএনপি প্রার্থীর

0
39
jhinaidoho
ঝিনাইদহ ম্যাপ

jhinaidohoভোটকেন্দ্র দখল, পোলিং এজেন্টদের বের করে দেওয়া, ভোটারদের কেন্দ্রে আসতে বাধা, নেতাকর্মীদের মারপিটসহ বিভিন্ন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ঝিনাইদহের কালীগঞ্জে বিএনপি সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডা. নুরুল ইসলাম। রোববার বিকেলে কালীগঞ্জ শহরের কলেজ রোডে উপজেলা বিএনপির কার্যালয়ে পুনর্নির্বাচনের দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিএনপির সমর্থিত প্রার্থী ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. নুরুল ইসলাম। লিখিত বক্তব্যে তিনি বলেন, কালীগঞ্জ উপজেলার উল্লা, নাকোবাড়িয়া, নাটোপাড়া, বারোবাজার, পিরোজপুর, মাজদিয়া, সুবর্ণসারা, বারফা, মঙ্গলপৈতা, নলভাঙ্গা, ঝনঝনিয়া, কুমারহাটি, বগেরগাছি, রঘুনাথপুরসহ বেশ কয়েকটি কেন্দ্র থেকে তার পোলিং এজেন্টদের মারধর করে বের করে দেওয়া হয়।

ঘটনাগুলো তাৎক্ষণিকভাবে প্রশাসনকে জানানো হলেও তারা কার্যকর কোনো পদক্ষেপ নেয়নি। কেন্দ্রে প্রিজাইডিং অফিসারদের যোগসাজসে সশস্ত্র সন্ত্রাসীরা ভোট কেটে নিয়ে যায়।

তিনি আরও বলেন, নির্বাচনের পূর্বে একাধিকবার ঝুঁকিপূর্ণ এসব কেন্দ্র সম্পর্কে প্রশাসনকে অবহিত করা হয়েছিল কিন্তু কোনো পদক্ষেপ নেয়নি তারা।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সহ-সভাপতি আলাউদ্দীন আলা, সাধারণ সম্পাদক আয়নাল হাসান, বিএনপি নেতা রবিউল ইসলাম নবী, ইসরাইল হোসেন জীবন, আনোয়ার হোসেন, মাজহারুল আনোয়ার প্রিন্স, মোহাম্মদ আলী জিন্নাহ, ইলিয়াস রহমান মিঠু, মোকছেদুল মোমিন প্রমুখ।

কেএফ