তারা কি মানুষের জাত !

0
51
hasina

hasinaবার বার আন্দোলনের ডাক দিয়ে যারা ব্যর্থ হয়ে চলন্ত গাড়িতে পেট্রল বোমা মেরে নিরীহ মানুষের জীবন নিয়েছে তারা কি মানুষের জাত ? এমন প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার বিকেল ৩টায় কক্সবাজারে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় ভাষণকালে তিনি এ কথা বলেন।

এর আগে আজ দুপুর ১টার দিকে বিশেষ বিমানযোগে পর্যটন জেলা কক্সবাজার পৌঁছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকেল ৩টায় তিনি এক জনসভায় ভাষণকালে খালেদা জিয়াকে হুঁশিয়ার করে বলেন, আপনারা মানুষের গায়ে আর হাত দিবেন না। নিরীহ মানুষকে আর মারবেন না।  অসহায় মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেললে জনগণ তা কোনোভাবেই বরদাস্ত করবে না।

তিনি আরও বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনের আগে কেন মানুষ পুড়িয়ে হত্যা করলেন সেই জবাব খালেদা জিয়াকে দিতে হবে। নির্বাচন সুষ্ঠু হবে না অভিযোগ করে বর্তমান সরকারের অধীনে সব নির্বাচন বর্জনের ঘোষণা দিয়ে খালেদা জিয়া উপজেলা নির্বাচনে কেন আসলেন সে প্রশ্নও তোলেন প্রধানমন্ত্রী।

এর আগে কক্সবাজার পৌঁছে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও ক্রীড়া কমপ্লেক্স উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কক্সবাজারে সাগরের তীর ঘেঁষে ২৫ একর জমির ওপর বিসিবির অর্থায়নে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও ক্রীড়া কমপ্রেক্স নির্মাণ করা হয়েছে। পর্যটন গলফ মাঠে ১৫ হাজার দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন এ স্টেডিয়াম নির্মাণে ব্যয় হয়েছে ২৭ কোটি টাকা। এর পাশে তৈরি করা হয়েছে ক্রীড়া কমপ্লেক্স। ছয় মাস আগে গত সেপ্টেম্বরে স্টেডিয়ামটির ভিত্তি প্রস্থর স্থাপন করেন প্রধানমন্ত্রী।