মহেশপুরে উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রচারণা শুরু

0
196
ঝিনাইদহের মহেশপুর উপজেলা

ঝিনাইদহের মহেশপুর উপজেলা৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে ঝিনাইদহের মহেশপুর উপজেলায় আগামি ২৭ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামীদ, বিএনপির জেলা শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম শাহজামান মোহন ও জামায়াতের উপজেলা আমীর মাওলানা আব্দুল হাই এর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে বলে ধারণা করছে এলাকার ভোটাররা।

উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ময়েজদ্দিন হামীদ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ার ব্যাপারে আশাবাদী। তিনি বলেন, উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় আমি মানুষের সাথে সুখে দুঃখে ছিলাম।

অন্যদিকে বাংলাদেশ জামায়াতে ইসলামী সমর্থিত প্রার্থীর পক্ষে দলের নেতাকর্মীরা প্রচারনা শুরু করেছেন। জামায়াতের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, জাতীয় নির্বাচনে আমাদের ৬০ হাজারের মতো ভোট থাকে। এবার আমরা আরও ভোট তৈরি করেছি। তাতে উপজেলা চেয়ারম্যান হিসেবে আমাদের প্রার্থী মাওলানা আব্দুল হাই বিজয়ী হবেন বলে আশা রাখি।

বিএনপির সমর্থন নিয়ে জেলা শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম শাহাজামান মোহন ইতোমধ্যে ভোটের মাঠে নেমে পড়েছেন। বিএনপি নেতা কর্মীরা সবাই যদি একতাবদ্ধ হয়ে কাজ করে তাহলে তিনি ভোটে জয় লাভ করবে বলে আশাবাদী তিনি।