রাজশাহীতে চলন্ত গাড়িতে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৪
সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজশাহী

রাজশাহীতে চলন্ত গাড়িতে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৪

rajshahiরাজশাহীর পুঠিয়ায় শ্বশুর বাড়িতে ফেরার পথে একদল নরপশুদের হাতে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৩)। বৃহস্পতিবার সন্ধ্যায় ইশ্বরদী থেকে পুঠিয়া যাওয়ার পথে তাকে বহনকারী ভুটভুটিটি বাঘা উপজেলার আড়ানি থেকে ৫০০ গজ দূরে নির্জন স্থানে এসে পৌঁছালে সহযাত্রী ও চালক তাকে পালাক্রমে ধর্ষণ করে।

পরে বিষয়টি এলাকাবাসী জানতে পারলে ধর্ষণের সাথে জড়িত চার ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় শুক্রবার সকাল সাড়ে ৯টায় ভুক্তভোগির বড় ভাই বাদী হয়ে চারঘাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পুঠিয়া উপজেলা সদরের গৃহবধূটি পাবনার ঈশ্বরদী থেকে বৃহস্পতিবার বিকেলে হিউম্যান হলারযোগে পুঠিয়ার উদ্দেশে রওনা দেন। সন্ধ্যায় তিনি বাঘা উপজেলা সদরে এসে পৌঁছান এবং সেখান থেকে পুঠিয়ার উদ্দেশে শ্যালোমেশিনচালিত একটি ভুটভুটিতে ওঠেন।

 

ভুটভুটিটি বাঘা উপজেলার আড়ানি থেকে ৫০০ গজ দূরে নির্জন মাঠে আসামাত্র ভুটভুটির চালক আরিফ, যাত্রী মিলন, বুলা, মোহাম্মদ, আলী হোসেন ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণকারী পাঁচজনই বাঘা উপজেলার জোতরঘু গ্রামের বাসিন্দা।

এদিকে, ধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক বিচার ও ভুটভুটি বন্ধের দাবিতে শুক্রবার সকালে বাঘা উপজেলার আড়ানী বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গণধর্ষণের শিকার ওই গৃহবধূ ঈশ্বরদী ইপিজেডে কর্মরত এবং নাটোরের বাগাতিপাড়া উপজেলার বাসিন্দা। মাত্র সাত মাস আগে রাজশাহীর পুঠিয়া উপজেলার এক যুবকের সাথে তার বিয়ে হয় বলে জানা গেছে।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোর্ত্তজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় শুক্রবার সকাল সাড়ে ৯টায় ধর্ষিতার বড় ভাই বাদী হয়ে চারঘাট থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

এই বিভাগের আরো সংবাদ