আজই মুক্তি পাচ্ছে আলিয়ার ‘হাইওয়ে’

0
83
highway

highwayজাব উই মেট আর রকস্টার এর মতো ছবি তৈরি করে সুনাম কুড়িয়েছেন আগেই । তরুন বলিউড পরিচালক ইমতিয়াজ আলী এবার দর্শকদের সামনে তুলে ধরছেঠ তার নতুন ছবি হাইওয়ে । ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবীন শিল্পী আলিয়া ভাট ও রনবীর হুদা।  আজ শুক্রবার বলিউডে মুক্তি পাচ্ছে ছবিটি। খবর এনডিটিভি ডট নেটের।

প্রতিবেদনে বলা হয়, ছবিটিতে আলিয়া ভ্যাট চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন। পারিবারিক পরিচয় কিংবা প্রভাব খাটিয়ে নয়, ২০১২ সালে করণ জোহরের হাত ধরে বলিউডে পা রেখেই নিজেকে প্রমাণ করেছেন ২০ বছর বয়সী ভাট কন্যা। স্টুডেন্ট অব দি ইয়ার ছবিতে ফ্যাশনদুরস্ত ভ্যাট এই ছবিতে অভিনয় করেছেন সম্পূর্ণ নতুন চেহারায়। ইতোমধ্যেই প্রচার-প্রচারণার কাজ শেষ হয়েছে। এখন শুধু অপেক্ষার পালা- ছবিটি কতটা সুপারহিট হচ্ছে তার দিকে।

পরিচালক জানান, কাশ্মীরের দুই জুগলের প্রেম কাহিনী নির্ভর ‘হাইওয়ে’ গতানুগতিক প্রেমের কাহিনী থেকে আলাদা। চলচ্চিত্রটির ট্রেইলার মুক্তির বেশ জনপ্রিয়তা পেয়েছে।

তিনি জানান, প্রথম দর্শনেই ভক্তকুলে জনপ্রিয়তা পাওয়া ‘হাইওয়ে’ তে দেখা যাবে ভিন্ন পরিবেশ থেকে আসা আলিয়া ভাট এবং রণদ্বীপ হুডার ভ্রমন কাহিনী।

তবে মজার ব্যাপার হল এই একটি চলচ্চিত্র দিয়েই ছয়টি দেশে ভ্রমন করার সুযোগ মিলেছে ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ দিয়ে শুরু করা আলিয়া এবং ‘জিসম ২’ দিয়ে আলোচনায় আসা রণদ্বীপের।

‘জাব উই মেট’ ‘লাভ আজ কাল’ এবং ‘রকস্টার’র পর এই চলচ্চিত্র নিয়েও আশাবাদী ইমতিয়াজ।

উল্লেখ্য, চ্যালেঞ্জিং চরিত্রে আলিয়ার এই সপ্রভিত অভিনয়ে উচ্ছ্বসিত পরিবার। বাবা মহেশ ভাট, মা সোনি রাজদান, চাচা মুকেশ ভাট এবং বোন পূজা ভাট, কাজিন রাহুল ভাট, ইমরান হাশমী, মোহিত সুরী, বিভেশ ভাট-সবাই নিজ পরিচয়ে প্রতিষ্ঠিত। সবচেয়ে ছোট হলেও আলিয়াকে নিয়ে তাদের আশা অনেক, এই হাইওয়ে  তাকে নিয়ে যাবে শীর্ষের শিখরে। নির্মাতা, পরিবার এবং ভক্তদের প্রশংসায় আত্মবিশ্বাসী আলিয়া বর্তমানে আশার আনন্দে ভাসছেন।

এস রহমান/