নাটোর ও পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

sorok durghotona

sorok durghotonaঢাকা-নাটোর মহাসড়কের হয়বতপুরে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১৫ জন। শুক্রবার ভোর সাড়ে ছয়টায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে,  ঢাকাগামী বেস্ট ট্রাভেলসের একটি বাসের সাথে নাটোরগামী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মারা যান। আহতদের মধ্যে অনেকের অবস্থা গুরুতর। হতাহতরা লেগুনার যাত্রী ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

এদিকে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে পঞ্চগড় তেঁতুলিয়া মহাসড়কের চার মাইল গুটিপাড়া এলাকায় বাসের সাথে ধাক্কা লেগে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- পঞ্চগড় সদর উপজেলার বুসনিয়া পাড়া গ্রামের খোরশেদ আলম (৫৫), ছোটপুকুরী গ্রামের সলিমুল (৪৫) ও সালাউদ্দিন (৫০)।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি দিয়ে বাড়ি ফেরার সময় তিন মোটরসাইকেল আরোহী নিহত হন। মহাসড়কে গুটিপাড়া এলাকায় মিজানুর রহমানের পাথর ভাঙ্গা ও বিক্রয় কেন্দ্রে একটি ট্রাকে পাথর রাখা হচ্ছিল। এ সময় দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় দাঁড়িয়ে থাকা ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সলিমুল ও সালাউদ্দিন নিহত হন। এ সময় আহত খোরশেদকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর তিনিও মৃত্যুবরণ করেন।

হূমায়ন কবির আরও জানান, এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে। তদন্ত শেষে নিহতদের লাশ স্বজনদেরকে দেওয়া হবে।

এমআর/কেএফ