দুদকের ডাকে হাজির হননি সাবেক প্রতিমন্ত্রী মান্নান
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » অপরাধ ও আইন

দুদকের ডাকে হাজির হননি সাবেক প্রতিমন্ত্রী মান্নান

সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী আব্দুল মান্নান খানঅসুস্থতার কারণ দেখিয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) ডাকে দুদকে হাজির হননি সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী এ্যাড.আবদুল মান্নান খান।

বৃহস্পতিবার দুপুরে দুদকের কমিশনার মো. শাহাবুদ্দিন চুপ্পু বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, দুপুর ২টার দিকে তিনি কমিশনের কাছে আবেদন করে বলেন, তিনি শারীরিকভাবে অসুস্থ বোধ করছেন। আজ তিনি দুদকে হাজির হতে পারবেন না। তাকে সময় দেওয়া হোক।

কমিশনার আরও জানান, তার আবেদনের বিষয়টি বিবেচনা করে তাকে সময় বৃদ্ধি করে দেওয়া হয়েছে। আগামী সপ্তাহের যে কোন সময় তাকে দুদকের হাজির হওয়ার জন্য তারিখ নির্ধারণ করা হবে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে তার জিজ্ঞাসাবাদ হওয়ার কথা ছিল। ১৬ ফেব্রুয়ারি জিজ্ঞাসাবাদের জন্য মান্নানকে দুদকে তলব করা হয়।

সাবেক এ প্রতিমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগে বলা হয়েছে, পাঁচ বছর আগে তার সাকল্যে ১০ লাখ ৩৩ হাজার টাকার সম্পত্তি ছিল। গত পাঁচ বছরের ব্যবধানে সেটা হয়েছে ১১ কোটি তিন লাখ টাকা। আগে তার বার্ষিক আয় ছিল তিন লাখ ৮৫ হাজার টাকা। সেই আয় বেড়ে দাঁড়িয়েছে বছরে তিন কোটি ২৮ লাখ টাকায়। পাঁচ বছরের মন্ত্রিত্বকালে তার সম্পত্তি ১০৭ গুণ বেড়েছে।

১২ জানুয়ারি সাবেক প্রতিমন্ত্রী অ্যাড. আবদুল মান্নান খানসহ সাত জনের অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় কমিশন।

এইউ নয়ন

এই বিভাগের আরো সংবাদ