মাদক নিয়ন্ত্রক সার্কেলের অভিযানে ২জন আটক
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রংপুর

মাদক নিয়ন্ত্রক সার্কেলের অভিযানে ২জন আটক

dinajpurদিনাজপুর নবাবগঞ্জ উপজেলার ভাগুলপুরে মাদক দ্রব্য নিন্ত্রয়ক অধিদপ্তর পার্বতীপুর সার্কেল গত বুধবার বিকেলে পৃথক অভিযান চালিয়ে ৪’শ বোতল ফেন্সিডিল ও ১০টি ইয়াবা ট্যাবলেটসহ ২জনকে আটক করেছে।

এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রক পার্বতীপুর সার্কেলের এসআই সিরাজুল ইসলাম বাদী হয়ে ঐ দিন সন্ধ্যা ৭টায় নবাবগঞ্জ থানায় ৩জনের বিরুদ্ধে দু’টি পৃথক মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ২টায় ফুলবাড়ী পৌর শহরের সন্নিকটে নবাবগঞ্জ উপজেলাধীন ফুলবাড়ী-রংপুর মহাসড়কের পার্শ্বে ভাগুলপুরে মৃত. গফুর শেখের ছেলে নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ৪’শ বোতল ফেন্সিডিলসহ ঐ বাড়ির মালিক নজরুল ইসলামকে আটক করে। একই দিনে দিঘীপাড়ায় পৃথক অভিযান চালিয়ে ১০টি ইয়াবা ট্যাবলেটসহ মৃত. নায়েব আলীর ছেলে নাজিম মিয়াকে আটক করে। আটককৃত মালামালসহ ধৃত আসামীদের নবাবগঞ্জ থানায় সোপর্দ করে এবং ধৃত গফুর শেখের ছেলে নজরুল ইসলাম এবং ঐ ফেন্সিডিলের মূল ব্যবসায়ী ফুলবাড়ী উপজেলার ষ্টেশনপাড়া গ্রামের লুৎফর রহমান লুতুর ছেলে শহিদুল ইসলাম (৩২) ও নায়েব আলীর ছেলে নাজিম মিয়াকে আসামি করে পৃথক দু’টি মামলা দায়ের করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রক পার্বতীপুর সার্কেলের এসআই সিরাজুল ইসলাম।

মামলার বাদী সিরাজুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম দীর্ঘদিন থেকে ভাগুলপুরে মাদকের আখড়া তৈরি করে দেধারছে ব্যবসা করে আসছিল। মাদকের বিক্রেতা হিসেবে দায়িত্ব পালন করছিল গফুর শেখের ছেলে নজরুল ইসলাম।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ জানান, এজাহার ভুক্ত ৩ জন আসামির মধ্যে ২ জন আটক রয়েছে। অপর আসাম শহিদুল ইসলাম পলাতক রয়েছে। তাকে আটক করার জোর চেষ্টা চলছে।

সাকি/

এই বিভাগের আরো সংবাদ