দিনাজপুরে আওয়ামী লীগ প্রার্থী ধরাশায়ী
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রংপুর

দিনাজপুরে আওয়ামী লীগ প্রার্থী ধরাশায়ী

dinajpurদিনাজপুর কাহারোল ও খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ধরাশায়ী হয়েছে। দুই উপজেলার ৬টি পদের মধ্যে বিএনপি ও জামায়াত ৩টি করে পদে বিজয় লাভ করেছে।

খানসামা উপজেলায় বিএনপি প্রার্থী শহিদুজ্জামান শাহ্ (আনারস) ৩৭ হাজার ২০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়ার্কাস পার্টির সভাপতি মাহফুজার রহমান (মোটরসাইকেল) ২৬ হাজার ৭২১ ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে এটিএম সুজাউদ্দীন লুহিন শাহ্ (উড়োজাহাজ) ৩৫ হাজার ৫৯৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিপ্লব কুমার সিংহ (টিউবওয়েল) ১৯ হাজার ৯৭ ভোট পান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জামায়াতে ইসলামীর নেত্রী মিনারা বেগম (কলস) ৪৮ হাজার ২৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নুরায়না বেগম নুরী (পদ্মফুল) ১৯ হাজার ৯৩২ ভোট পান।

কাহারোল উপজেলায় চেয়ারম্যান পদে বিএনপির মামুনুর রশীদ (ঘোড়া) ৩০ হাজার ৪৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোপেশ চন্দ্র (আনারস) ২৪ হাজার ৪৭১ ভোট পান। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জামায়াতের আমীর আব্দুল গণি মাষ্টার (তালা) ১৯ হাজার ৭৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের হৃদয় চন্দ্র সরকার (টিয়াপাখি) ১৯ হাজার ২৪০ ভোট পান। মহিলা ভাইস চেয়ারম্যান জামায়াতের মহিলা নেত্রী জুলেখা বেগম (ফুটবল) ২৭ হাজার ৩৯৯ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মিরা মাহবুব ১৬ হাজার ৮৬৪ ভোট পেয়েছেন।

সাকি/

এই বিভাগের আরো সংবাদ