ঝিনাইদহে বিএনপির সংবাদ সম্মেলন

jhinaidoho
ঝিনাইদহ ম্যাপ

jhinaidohoঝিনাইদহের শৈলকুপা ও সদর উপজেলার বিভিন্ন গ্রামে আওয়ামী লীগ কর্তৃক সংখ্যালঘুদের ওপর নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার বিএনপির পক্ষ থেকে সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক-সম্পাদক মসিউর রহমান সংবাদ সম্মেলনে নির্যাতনের চিত্র তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, নির্বাচনের পর বুধবার রাত ৮টার দিকে শৈলকুপা উপজেলার বোয়ালিয়া গ্রামে কৃষ্ণ কুমার নামে এক হিন্দু পরিবারের বাড়িঘর লুটপাট করেছে আ.লীগ। এ সময় তারা ২টি গরু, ১০ ভরি সোনাসহ ১০/১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

তিনি অভিযোগ করেন, ঝিনাইদহ ও শৈলকুপার ৬০ বিএনপি নেতাকর্মীকে মারধর করা হয়েছে। এরমধ্যে ৩০ জন ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এছাড়া ঝিনাইদহ সদর উপজেলার মামুনশিয়া গ্রামে সন্ত্রাসী মশিয়ার ও জসিম মেম্বরের নেতৃত্বে ১২টি বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করা হয়েছে। এসময় শৈলকুপা উপজেলা নির্বাচনের ফলাফল বাতিলের দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে শৈলকুপা উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আব্দুল ওহাব, ঝিনাইদহ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, বিএনপি নেতা জাহিদুজ্জামান মনা, এড মুন্সি কামাল আজাদ পান্নু প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএফ