রাজশাহীতে রেলের দেড় কোটি টাকার টেন্ডার ছিনতাই

0
37
Rajshahi raill

Rajshahi raillরাজশাহীতে পশ্চিমাঞ্চল রেলওয়ের ট্রাক সরবরাহ কর্মকর্তার (টিএসও) কার্যালয়ে রক্ষিত বাক্সের তালা ভেঙে প্রায় দেড় কোটি টাকার টেন্ডার ছিনতাই করা হয়েছে। এ ঘটনায় বুধবার ঠিকাদারি প্রতিষ্ঠান সফল এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আলাল পারভেজ লুলু মহানগর পুলিশ কমিশনারকে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়েছে, মঙ্গলবার তিনি বিশ্বাস কনস্ট্রাকশন নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে যৌথভাবে প্রায় দেড় কোটি টাকার রেলওয়ে পশ্চিমাঞ্চলের ফরিদপুর সেকশনের প্রটেকশন ওয়াল নির্মাণ কাজের দরপত্র জমা দিতে তার প্রধান প্রকৌশলীর দপ্তরে যান। এ সময় স্থানীয় সুমন, পলাশ ও আরজুর নেতৃত্বে ২০-২৫ জনের একদল সন্ত্রাসী বাধা দেয়। পরে তার প্রতিষ্ঠানের ম্যানেজার তুষার বোয়ালিয়া থানা পুলিশের উপস্থিতিতে টিএসও’র কার্যালয়ের বাক্সে দরপত্র জমা দেন। এরপর ওই সন্ত্রাসীরা এ কার্যালয়ে ঢুকে বাক্সের তালা ভেঙে তার দরপত্র ও প্রাইম ব্যাংকের রাজশাহী শাখার ১৮ ফেব্রুয়ারি তারিখের সাড়ে পাঁচ লাখ টাকার বিডিও নিয়ে যায়।

আলাল পারভেজ লুলু বলেন, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীর মদদে সুমনের নেতৃত্বে এইসব দরপত্র ছিনতাই করা হয়েছে। তবে, এই অভিযোগ নিয়ে রমজান আলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ট্রাক সরবরাহ কর্মকর্তা (টিএসও) আসাদুল হক সাংবাদিকদের জানান, ছিনতাইকারীরা কার্যালয়ে ঢুকেই বাক্স থেকে দরপত্র বের করে নিয়ে চলে যায়।

এ বিষয়ে মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বুধবার সন্ধ্যা পর্যন্ত তদন্তের কোনো নির্দেশ থানায় পৌঁছেনি।