ইউএনও অফিসে ভোট গণনার চক্রান্ত চলছে : রিজভী

rijvi

rijviসরকারদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে সহিংসতার অভিযোগ করে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন,  আমরা জানতে পেরেছি ভোটকেন্দ্রে ভোট গণনা না করে, ইউএনও অফিসে ভোট গণনার চক্রান্ত চলছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের পক্ষ থেকে করা এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

রিজভী বলেন, পুলিশের প্রশ্রয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যালট ছিনতাই, বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা ইত্যাদি সহিংসতা চালিয়ে যাচ্ছে।

আওয়ামী ক্যাডাররা বিএনপি প্রার্থী সমর্থকদের ভয় দেখাচ্ছে এমন অভিযোগ করে তিনি বলেন, দেশের বিভিন্ন স্থানে বিএনপি সমর্থিত প্রার্থীদের পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। সবচেয় ভয়াবহ ব্যাপার হচ্ছে, বাড়িতে বাড়িতে গিয়ে পুলিশ ও আওয়ামী ক্যাডাররা সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছে যাতে তারা বিএনপি প্রার্থীদের ভোট না দেয়।

এসময় বগুড়ার সাড়িয়াকান্দির কয়েকটি নির্বাচনী কেন্দ্রের নাম উল্লেখ করে তিনি বলেন, ‘ওই সব এলাকার আশপাশের কয়েকটি গ্রামে আওয়ামী সন্ত্রাসীরা ব্যাপক তাণ্ডব চালিয়েছে।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সরকার সম্পূর্ণ বাকশালী কায়দায় দেশ পরিচালনা করতে চায়।

সরকারের প্রতি অভিযোগ করে তিনি বলেন, সরকারি দলের মন্ত্রীরা নির্বাচন কমিশনকে বলে দিয়েছেন, বিএনপির পক্ষে নির্বাচনে কোনো পোলিং এজেন্ট থাকতে পারবে না।

এমআর /কেএফ