সোনাতলা ও শৈলকুপায় ভোটগ্রহণ স্থগিত
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

সোনাতলা ও শৈলকুপায় ভোটগ্রহণ স্থগিত

upojela nirbachonবগুড়ার সোনাতলা উপজেলার হুয়াকুয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয় এবং ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মথুরাপুর ভোটকেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে হুয়াকুয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ভোটকেন্দ্র থেকে ব্যালটবাক্স ছিনতাই এবং মথুরাপুর কেন্দ্র থেকে ব্যালটপেপার ছিনতাইয়ের ঘটনায় দুটি ভোটকেন্দ্রেই ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, এই কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলে, শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা ভোট দিচ্ছিল। কিন্তু বেলা সাড়ে ১০ টার দিকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর অর্ধশতাধিক নেতাকর্মী ভোটকেন্দ্রে প্রবেশ করে বিএনপি সমর্থিত প্রার্থীর এজেন্টদের ওপর হামলা চালায়। তাদেরকে ভোটকেন্দ্র থেকে বের করে দেওয়া হয়। এরপর দুর্বৃত্তরা ভোটকেন্দ্র থেকে ব্যালট বাক্স ছিনিয়ে নিয়ে যায়।

ভোটাররা জানান, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতিতে ব্যালটবাক্স ছিনিয়ে নেওয়া হলেও কেউ বাধা প্রদান করেনি। পরে কর্তৃপক্ষ ভোটগ্রহণ স্থগিত করে।

এদিকে শৈলকুপা উপজেলার মথুরাপুর ভোটকেন্দ্রে ব্যালটপেপার ছিনতাইয়ের অভিযোগে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।বুধবার বেলা ১০ টার দিকে এ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

ইউএনও মো. আলী প্রীন্স জানান, মথুরাপুর ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলার সময় কয়েকজন যুবক প্রথমে ভোটারদের ভোট প্রদানে বাধা দেয় এবং ব্যালটবক্স ছিনতাইয়ে চেষ্টা করে।এ কারণে ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিতের আদেশ দেওয়া হয় বলে জানান তিনি।

এমআর/কেএফ

এই বিভাগের আরো সংবাদ