কোটচাঁদপুর থানায় পানির সমস্যা

0
86
jhinaida

jhinaidaএক সপ্তাহ ধরে পানির সমস্যায় ভুগছে কোটচাঁদপুর থানার পুলিশ সদস্যরা। থানায় তাদের খাওয়া, গোসল করা, কাপড় কাচাসহ বিভিন্ন সমস্যার সৃষ্টি হচ্ছে। সমস্যা সমাধানে সংশিষ্ট কতৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করছেন তারা।

জানা যায়, থানার জরাজির্ণ অবস্থার কারণে গত নভেম্বরে কোটচাঁদপুর বাজার থেকে মাসিক ৫ হাজার টাকা ভাড়ার চুক্তিতে থানা স্থানন্তর করা হয় জেলা অডিটরিয়ামে। অডিটরিয়ামে আসার পর ২ মাস ভালোই চলেছে পুলিশ সদস্যদের জীবন-যাপন। কিন্তু এক মাস ধরে চলা এই সমস্যা গত সপ্তাহ থেকে প্রকট রুপ ধারণ করেছে।

পানির জন্য থানায় মটর ও একটি টিউ-ওয়েল থাকলেও তা বর্তমানে অচল হয়ে পড়েছে। প্রতিদিন থানায় যে পানি দরকার তা মটর থেকে পাওয়া যাচ্ছে না। আর টিউওয়েলের পানিতে বেশি মাত্রায় আয়রন থাকায় তাও ব্যবহারের অনুপযোগী হয়ে পড়েছে।

বর্তমানে থানার পুলিশ সদস্যদের খাওয়া, গোসল করা, কাপড় কাচাসহ বিভিন্ন সমস্যার সৃষ্টি হচ্ছে। হাজতে থাকা হাজতিরা ও ব্যাপক সমস্যার মধ্যে পড়ছে। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের আশুহস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগীরা।

থানার পুলিশ পরিদর্শক মো. শাহাজান আলী খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি কতৃপক্ষকে জানানো হয়েছে। দ্রুত এই সমস্যার সমাধান হবে বলে তিনি আশা করছেন।

কেএফ