কুষ্টিয়ার ২টি আসনে জাতীয় পার্টি প্রার্থীর মনোয়নপত্র প্রত্যাহার

Kushtia

Kushtia_mapজাতীয় পার্টি কুষ্টিয়া-৩ সদর ও কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনের ২ জন প্রার্থী মনোয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

গত মঙ্গলবার সংবাদ সম্মেলন করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়ে বুধবারের মধ্যে সারা দেশের সকল মনোয়ন পাওয়া নেতাদেরকে তাদের মনোয়ন পত্র প্রত্যাহারের নির্দেশ দেন।

সে মোতাবেক বুধবার বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনের কার্যালয়ে উপস্থিত হয়ে জেলা প্রশাসকের অনুপস্থিতিতে এই দুইজন প্রার্থী তথ্যসেবা কেন্দ্রে মনোয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন।

প্রার্থীরা হলেন, কুষ্টিয়া-৩ সদর আসনের কে,এম জাহিদ ও কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনের এড. মিয়া মোহাম্মদ রেজাউল হক।

আবেদনে উল্লেখ করা হয়েছে, আগামি দশম জাতীয় সংসদ নির্বাচনে  কুষ্টিয়া সদর ও খোকসা-কুমারখালী আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হিসেবে গত ২ ডিসেম্বর মনোয়নপত্র দাখিল করেন তারা। কিন্তু জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লী বন্ধু এইচ এম এরশাদ আগামি জাতীয় সংসদ নির্বাচনে মনোয়নপত্র প্রত্যাহার ঘোষিত সিদ্ধান্তের প্রতি আনুগত্য প্রকাশ করে মনোয়নপত্র প্রত্যাহার করার জন্য অনুরোধ করা হল। পরে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে জাতীয় পার্টির খোকসা-কুমারখালী আসনের রেজাউল হক ও কে, এম জাহিদ  জানান, আগামি জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়ার সকল আসন থেকে জাতীয় পার্টি মনোনয়নপত্র প্রত্যাহার করা হবে। সেই সাথে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লী বন্ধু এইচএম এরশাদের নির্দেশ মোতাবেক সকল নির্দেশনা গ্রহণ করা হবে।

এআর