ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

0
70
brahmanbaria

ব্রাহ্মণবাড়িয়াব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন চালক নিহতসহ আহত হয়েছেন অপর ১৫জন। নিহতেরা হলেন বাসচালক খায়রুল বেপারী (৪০), ট্রাকচালক মাসুদুর রহমান (৪০) ও প্রাইভেটকার চালক পারভেজ (৩০)।

রোববার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার মালিহাতা ও সরাইল উপজেলার বৈশামুড়ায় এসব দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত তিনটি গাড়িই দুমড়ে মুচড়ে গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,গতকাল রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বৈশামুড়া এলাকায় সিলেটগামী যাত্রীবাহী এনা পরিবহনের একটি বাসের সাথে ঢাকাগামী মালবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালক খায়রুল বেপারী ঘটনাস্থলেই মারা যায়। নিহতের বাড়ি মাদারিপুর জেলায়। এসময় আহত হয় ট্রাক চালক মাসুদুর রহমানসহ বাসের ১৫ যাত্রী। আশঙ্কাজনক অবস্থায় ট্রাক চালককে জেলা সদর হাসপাতালে আনার পর সে মারা যায়। নিহত ট্রাকচালকের ঠিকানা জানা যায়নি। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এদিকে সকাল সাতটায় একই মহাসড়কের সদর উপজেলার মালিহাতা এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পানিতে ডুবে প্রাইভেটকার চালক পারভেজ মারা যায়। নিহত পারভেজে সদর উপজেলার সুহিলপুর গ্রামের শাহেদ আলীর পুত্র।

খাটিহাতা বিশ্বরোড হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট আবদুন নূর ঘটনাগুলোর সত্যতা নিশ্চিত করে বলেন,‘দুর্ঘটনায় তিন চালক নিহতসহ অপর ১৫ যাত্রী আহত হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলোও দুমড়ে মুচড়ে যায়। এগুলোকে পুলিশী হেফাজতে নেয়া হয়েছে।’