চট্টগ্রাম বিমানবন্দর আধুনিকায়নে কাজ করবে সরকার:পর্যটনমন্ত্রী

0
138
চট্টগ্রাম বিমান বন্ধর

chittagong-airportচট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরকে আরও আধুনিকায়ন ও আসন্ন টি-২০ বিশ্বকাপকে ঘিরে যাত্রীদের সেবার মান বৃদ্ধির পরিকল্পনা সরকারের রয়েছে বলে জানিয়েছেন বেসরকারি বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

রোববার সকালে চট্টগ্রাম বিমানবন্দর পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, চট্টগ্রাম বিমানবন্দরকে আরও বেশি আধুনিকায়ন করার জন্য বর্তমান সরকারের যে পরিকল্পনা তা দ্রুত বাস্তবায়ন করা হবে সেই সঙ্গে যাত্রীরা যাতে হয়রানির শিকার না হয় সেদিকে বন্দর কর্তৃপক্ষকে আরও বেশি আন্তরিক হওয়ার প্রয়োজন রয়েছে। আসন্ন টি-২০ বিশ্বকাপকে ঘিরে খেলোয়ার, দর্শনার্থী ও পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, আল কায়েদা নেতা জাওয়াহিরি বাংলাদেশের স্বাধীনতা নিয়ে যে বক্তব্য দিয়েছে তাতে হেফাজতে ইসলাম ও জামায়াতের সঙ্গে এ জঙ্গি সংগঠনটি জড়িত রয়েছে তা নির্দেশ করছে। আন্তর্জাতিক ধর্মীয় সন্ত্রাসবাদের লীলাক্ষেত্র হিসেবে বাংলাদেশের ভুমিকে তৈরি করতে জঙ্গিবাদের সাথে জামায়াত ও হেফাজতে ইসলাম ষড়যন্ত্র করে যাচ্ছে বলেও তিনি মন্তব্য করেন।

বিমানবন্দর পরিদর্শন শেষে মন্ত্রী পর্যটন কর্পোরেশনের নির্মাণাধীন হোটেল সৈকত পরিদর্শন করেন।পরে তিনি চট্টগ্রাম সার্কিট হাউজে ওয়াকার্স পার্টি ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।