দিনাজপুর সদর ও নবাবগঞ্জে ৩৮টি মনোয়ন পত্র জমা

0
32
dinajpur

dinajpurতৃতীয় দফা তফসীল অনুযায়ী দিনাজপুরে শনিবার ১৫ ফেব্রুয়ারি দুটি উপজেলায় ৩৮ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এদের মধ্যে ১৭ জন চেয়াম্যান, ১১ জন ভাইস চেয়ারম্যান ও ১০ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রয়েছে।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, শনিবার ১৫ ফেব্রুয়ারি মনোয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মুকুর চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আখতারুজ্জামান জুয়েল, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মোকারম হোসেন, কোতয়ালী বিএনপির সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল ও স্বতন্ত্র প্রার্থী মজিবর রহমান।

ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের কিশোর কুমার রায়, বিএনপির নুরুল আলম, জামায়াতের মাহবুবুল হক কোরাইসি, যুবলীগ নেতা ফয়সাল ইবনে আজিজ ও জাগপার মাহবুবুল আলম ননি। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগের হাসমিন লুনা, বিএনপি’র শাহিন সুলতানা বিউটি, খালেদা পারভীন ও মরিয়ম হোসেন মনোনয়ন পত্র জমাদেন।

এছাড়া নবাবগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, আব্দুল লতিফ ও আব্দুল মতিন, বিএনপির উপজেলা শাখার সভাপতি তরিকুল ইসলাম, মকবুল হোসেন, নজরুল ইসলাম ও ডা. মশিউর রহমান, জামায়াতের উপজেলা আমির নূর আলম সিদ্দিকি, ইসলামী আন্দোলনের প্রভাষক কামরুজ্জামান ও স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাক।

ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ডা. মোশারফ হোসেন, শাহ আলমগীর, জামায়াতের শাহিনুর ইসলাম ও আব্দুল হামিদ, ইসলামী আন্দোলনের হেলাল উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগের শেফালী বেগম রেখা ও পারুল বেগম, বিএনপির একক লিপি বেগম, স্বতন্ত্র প্রার্থী শিরিন আখতার, সেলিনা বেগম ও রিনা বেগম মনোনয়ন পত্র জমা দেন।

সাকি/