দাদার প্রতি ভালোবাসা!

0
311

kidcarভালোবাসার অনুভূতিটা একটু ভিন্ন হয়ে থাকে। সম্প্রতি এমনই ভালোবাসার নজির রেখেছে নরওয়ের ১০ বছরের একটি বালক। সে তার দাদা-দাদিকে এক নজর দেখার জন্য বাবার অনুমতি ছাড়াই বাড়ি থেকে ৬০ কিলোমিটার দূর পর্যন্ত ছুটে চলে। তাও আবার নিজেই  গাড়ি চালিয়ে। খবর দ্য টাইমস অব ইন্ডিয়ার।

প্রতিবেদনে বলা হয়, নরওয়ের অসলো শহর থেকে ১১০ কিলোমিটার দূরে ডোক্কা এলাকায় বাস করে তারা। সেখান থেকে ৬০ কিলোমিটার দূরে ভ্যালদরে তাদের গ্রামের বাসায় থাকেন তার দাদা-দাদি।  বুধবার বালকটি তার ১৮ মাস বয়সী ছোট্ট বোনকে পেছনের সিটে বসিয়ে একাই গাড়ি চালিয়ে দাদা-দাদির বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। পুলিশ জানায়,  তুষার আবৃত ১০ কিলোরও বেশি পথ পাড়ি দেয় সে। রাস্তায় পুলিশ বাধা দিলে সে বলে ড্রাইভিং লাইসেন্স বাড়িতে ভুল করে ফেলে এসেছে। কিন্তু পুলিশ তার কথায় কর্ণপাত না করে কোনো প্রকার জরিমানা ছাড়াই বাড়িতেই ফিরিয়ে দেয়।

বালকের পিতা মাতা জানান, গত কয়েকদিন ধরে বাচ্চারা কিসের যেন অভাব বোধ করছিল । কল্পনা করা যায় না আমরা কতটা উদ্বিগ্ন ছিলাম। এখন তাদেরকে ফিরে পেয়ে আমরা অত্যন্ত খুশি। দাদা-দাদির প্রতি ভালোবাসাকে ধরে রাখতে না পেরে তারা এমনটি করেছে।

এস রহমান/