জাতীয় পার্টির মন্ত্রীদের পদত্যাগপত্র এরশাদের কাছে
রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

জাতীয় পার্টির মন্ত্রীদের পদত্যাগপত্র এরশাদের কাছে

national party দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মাদ এরশাদের নির্দেশ অনুসারে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন  জাতীয় পার্টির মন্ত্রীরা  সর্বদলীয় সরকার থেকে পদত্যাগের নির্দেশ অনুযায়ী মন্ত্রিসভা থেকে পদত্যাগপত্র  সভাপতি হুসেইন মুহম্মদ এরশাদের কাছে জমা দিয়েছেন তারা।

তবে স্বাস্থ্য ও পরিবারকল্যাণামন্ত্রী রওশন এরশাদ এখনও তার পদত্যাগপত্র জমা দেননি।  বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদার, যুব ও ক্রীড়া মন্ত্রী মজিবুল হক চুন্নু, বাণিজ্য মন্ত্রী জিএম কাদের এবং মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এই পদত্যাগপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে মন্ত্রীরা এরশাদের বারিধারার বাসভবন প্রেসিডেন্ট পার্কে গিয়ে এ পদত্যাগ পত্র জমা দেন। তবে রাষ্ট্রপতি দেশের বাইরে থাকায় এই পদত্যাগ এখনও কার্যকর হচ্ছে না।

কারণ তাদের পদত্যাগ রাষ্ট্রপতি গ্রহন না করা পর্যন্ত এতা কার্যকর হবে না।

পদত্যাগ পত্র জমা দেয়ার পর এরশাদের বাসভবন থেকে বেরিয়ে এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, আমি মহাসচিবসহ দলের অন্য মন্ত্রীরা আজ সভাপতির নিকট পদত্যাগ পত্র জমা দিতে এসেছি। দেশের হানাহানি বন্ধ করতে জাতীয় পার্টির সভাপতি হুসেইন মুহম্মদ এরশাদ সর্বদলীয় সরকারের মন্ত্রীসভা থেকে পদত্যাগের যে নির্দেশ দিয়েছেন আমরা তা মেনেই এ পদত্যাগ করছি। জনগণের শান্তি রক্ষার্থে আমরা একটি সুষ্ঠু নির্বাচন চাই।

তিনি বলেন, মহামান্য রাষ্ট্রপতি এখন দেশের বাইরে আছেন, তিনি আগামিকাল অথবা পরশুদিন ফিরবেন। মহামান্য রাষ্ট্রপতি আসা মাত্রই দলের সভাপতি এরশাদ আমাদের পদত্যাগ পত্রগুলো তার কাছে জমা দিবেন।

তিনি আরও জানান, মজিবুল হক চুন্নু, রওশন এরশাদ, অ্যাডভোকেট সালমা ইসলামসহ আমার পদত্যাগপত্র জমা দিয়েছি এরশাদ সাহেবের কাছে। বাকি দুজন বন্ধু (সালমা ইসলাম ও জিএম কাদের) রয়েছেন তারাও আসবেন। আমাদের সকলেরই স্বিদ্ধান্ত দেশে একটি সুষ্ঠু নির্বাচন হোক। আমরা আর রক্তাক্ত লাশ দেখতে চাই না। দেশের মানুষ নিরাপদে থাকুক। দেশে শান্তি ফিরে আসুক।সকল দলের অংশগ্রহনে নির্বাচন অনুষ্ঠিত হোক। সংকট নিরসনের জন্য দলের সভাপতি এরশাদ আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।

এমআর/এএস

 

এই বিভাগের আরো সংবাদ